সাপ্তাহিক দিগন্তবাণী পত্রিকার সম্পাদককে পিটিয়ে আহত 

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৮, ০৯:১২ পিএম

ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক দিগন্তবাণী পত্রিকার সম্পাদক শাহাজামানকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা । তাকে কোটচাদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । শনিবার (২১ এপ্রিল) বেলা ১০টার দিকে উপজেলা শহরের আল আমীন নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক জানান, এলাকায় রাস্তা নির্মাণ করা নিয়ে স্কুল কমিটির সাথে পাশের বসতিদের বিরোধ চলে আসছিল। এ বিরোধ মীমাংসার জন্য শনিবার সকালে বৈঠক ডাকা হয় । সেখানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা ফারজেল হোসেন, স্কুল কমিটির সদস্য উপজেলা কৃষকলীগের আহবায়ক সাহাজান আলী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। রাস্তাা নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে উপজেলা কৃষকলীগের আহবায়ক উত্তেজিত হয়ে পড়েন এবং সাপ্তাহিক দিগন্তবাণী পত্রিকার সম্পাদক শাহজামানকে আক্রমণ করে বসে । এতে গুরুতর ভাবে অসুস্থ্য হয়ে পড়েন সাপ্তাহিক দিগন্তবাণী পত্রিকার সম্পাদক শাহজামান । দ্রুত তাকে উদ্ধার করে কোটাচাঁদুপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

সংশ্লিষ্ট ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য নবী নেওয়াজ ঘটনার সাথে জড়িতদের ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন। পুলিশ সুপার মিজানুর রহমানকে বিষয়টি অবহতি করা হয়েছে বলে জানিয়েছেন জেলা প্রেসক্লাবের সভাপতি আলউদ্দীন আজাদ । তিনি আরো জানিয়েছেন আহত সাংবাদিক জেলা প্রেসক্লাবের নির্বাহী পরিষদের সদস্য ।

ঘটনার নিন্দা ও জড়িত ব্যক্তিকে গ্রেফতার করার দাবি জানিয়েছন জেলা প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দীন আজাদ ও সাধারণ সম্পাদক শেখ সেলিমসহ সাংবাদিক নেতৃবৃন্দ । তারা হাসপাতালে চিকিৎসাধীন আহত সাংবাদিকের সাথে দেখা করেন এবং চিকিৎসার খোঁজ খবর নেন ।

এক বিবৃতিতে তারা বলেছেন, জড়িত ব্যক্তিকে গ্রেফতার না করা হলে বড় ধরনের আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে । ঘটনার আরো নিন্দা ও জড়িত ব্যক্তির বিচার দাবি করেছেন কোটচাঁদপুর উপজেলায় কর্মরত সাংবাদিকরা । কোটাদপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা গেছে ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: