ভোলা সদর উপজেলায় ‘বলাকা’র কমিটি গঠন

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৮, ০৭:০০ এএম

‘আমরা সেচ্ছায় রক্ত দেই’ এই শ্লোগানকে সামনে রেখে মানবতার সেবায় এগিয়ে যাচ্ছে সেচ্ছায় রক্তদান সংগঠন বলাকা। ভোলা জেলা বলাকার সংগঠনকে গতিশীল করার লক্ষে শনিবার (২১ এপ্রিল) সন্ধ্যা ৭টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ভোলার জেলা বলাকার সভাপতি মাহমুদুল হাসান ফাহাদ ও সাধারণ সম্পাদক মাহাবুব আলম খান পারভেজ এর সাক্ষরিত ভোলা সদর উপজেলার বলাকার (১১) সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি আগামি দুই বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে।

কমিটিতে আমিরুল ইসলাম বাবুকে সভাপতি, মোঃ শাকিলকে সহ-সভাপতি, মো: ইয়ামিন হোসেন কে সাধারণ সম্পাদক, মো:হোসেন তৌফি কে যুগ্ন সাঃসম্পাদক, অয়ন চৌধুরী কে সাংগঠনিক সম্পাদক, আহসান রাসেল কে দপ্তর সম্পাদক, মো:মামুন কে প্রচার সম্পাদক, মো. মাহে আলমকে অর্থ সম্পাদক, মীমকে স্বাস্থ্য সম্পাদক, মো. জিসানকে কার্য নির্বাহী সদস্য ও ফয়েজ বিন ফাহাদকে কার্য নির্বাহী সদস্য করা হয়।

&dquote;&dquote;উল্লেখ্য, সেচ্ছাসেবী রক্তদান সংগঠন বলাকা ২০১৭ সালের ১ মার্চ প্রতিষ্ঠা করেন বাংলাদেশ বেতারের ক্রীড়া ধারাভাষ্যকার, রাজনীতিবিদ, কলামিস্ট আনোয়ার কবির।

বর্তমানে তিনি সংগঠনটির সভাপতির দায়িত্বটিও সুন্দর ভাবে পালন করে যাচ্ছেন। আনোয়ার কবিরের জন্মস্থান ভোলার মনপুরা উপজেলায়।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: