স্কুলের মধ্যে ২ ছাত্রীকে লাগাতার ধর্ষণ, শিক্ষক পলাতক

প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৮, ১১:৪৯ এএম

ভারতের উত্তর দিনাজপুরের কর্ণজোড়ার একটি সরকারি স্কুলে দুই শিক্ষার্থীকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। চতুর্থ শ্রেণির দুই ছাত্রীকে লাগাতার ধর্ষণ করে ঐ শিক্ষক। কাউকে কিছু বললে বা এই নিয়ে টুঁ শব্দ করলে, টুকরো টুকরো করে কেটে ফেলার হুমকিও দেওয়া হয়। ভয়াবহ এই ঘটনায় অভিযুক্ত শিক্ষক ব্রজেন দেবশর্মা পলাতক রয়েছে।

অভিযোগ, শুধু স্কুলের ভিতরেই নয়। স্কুল ছাড়াও স্কুকেল বাইরে স্কুল থেকে প্রায় চার কিলোমিটার দূরে নিয়ে গিয়েও ওই দুই ছাত্রীকে লাগাতার ধর্ষণ করতেন ওই শিক্ষক। ওই স্কুলেই ক্লাস ওয়ানে পড়ে নির্যাতিত ছাত্রীদের একজনের ভাই। ধর্ষণের ঘটনা দেখে ফেলেছিল সে। বাড়িতে গিয়ে সে-ই সব কথা জানায়।

কিন্তু প্রথমে অভিযোগে কান দেয়নি পরিবার। গুরুজনের নামে খারাপ কথা বলায় ছেলেকেই মারধর করেন মা। দিনকয়েক পরেও একই কাণ্ড দেখে ফের বাড়িতে নালিশ করে নির্যাতিতা ছাত্রীর ভাই। দ্বিতীয়বারের অভিযোগে সন্দেহ হয় পরিবারের। তখন ওই দুই ছাত্রীর সঙ্গে খুলে কথা বলতেই সামনে আসে গোটা ঘটনা। এই ঘটনায় কর্ণজোড়া ফাঁড়িতে অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা ছাত্রীদের পরিবার।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: