সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

চট্টগ্রামে ইয়াবাসহ নারী ক্রিকেটার আটক

২২ এপ্রিল, ২০১৮ ১৫:০৩:৩৪

চট্টগ্রামে শাহ আমানত সেতু এলাকা থেকে ১৪ হাজার পিস ইয়াবাসহ নাজবীন খান মুক্তা নামে এক নারী ক্রিকেটারকে আটক করেছে পুলিশ। রোববার ভোরে তাকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি প্রণব চৌধুরী জানান, আজ ভোরে কক্সবাজার থেকে ঢাকাগামী গ্রিন লাইন পরিবহনের একটি বাসে তল্লাশি চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবাহ তাকে আটক করা হয়। বর্তমানে তাকে কোর্টে চালান করা হয়েছে।

মুক্তা ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ি গ্রামের আবুল খায়ের কাজলের মেয়ে। বর্তমানে ঢাকার সেগুনবাগিচায় তাদের বাসা। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্রী ছিলেন।

মাদকাসক্ত হওয়ার পর অনিয়মিত হয়ে পড়ায় তার ছাত্রত্ব বাতিল হয়। তিনি ঢাকা প্রিমিয়ার লীগ, মহিলা ক্রিকেট লীগে নিয়মিত অংশ নেন। মহিলা ক্রিকেট আনসার টিমের তিনি একজন নিয়মিত ক্রিকেটার।

পুলিশ জিজ্ঞাসাবাদে মুক্তা জানিয়েছেন, আগেও কয়েকবার তিনি কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা নিয়ে গেছেন। কক্সবাজারের নাহিদ নামে এক যুবকের কাছ থেকে মুক্তা নিয়মিত ইয়াবা সংগ্রহ করেন। ঢাকায় রিপন নামে আরেক যুবকের মাধ্যমে মুক্তা ইয়াবাগুলো বিক্রি করে। এছাড়া নিয়মিত বন্ধুবান্ধবদের সঙ্গে মিলে সে ইয়াবা সেবনও করে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: