সাইফ কন্যা সারার আবেদনময়ী ভিডিও ভাইরাল

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৮, ০৯:৪৯ এএম

সাইফ আলী খান ও অমৃতা সিংহের কন্যা সারা আলী খান। এখন বলিউডের অভিষেকের অপেক্ষায় আছেন। তাকে নিয়ে আলোচনার কমতি নেই। সদ্যপ্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জাহ্নবীর মতোই সারাও মুখ দেখাতে চলেছেন পর্দায়। ইতোমধ্যে এই সুন্দরী বিভিন্ন লুকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হয়ে আলোচনায় এসেছেন।

তবে নতুন একটি ভিডিওর মাধ্যমে বাজিমাত করলেন সারা। শাড়ি পরে এমন আবেদনময়ী সারাকে খুব কমই দেখা গেছে। নতুন লুকে নেট দুনিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন সবাইকে।

সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, শনিবার রাতে ফ্যাশন ডিজাইনার সন্দীপ খোসলার ভাগ্নি সৌদামিনী মাট্টুর বিয়ের রিসেপশন পার্টি ছিল। আর সেখানে হাজির ছিলেন সাদা শাড়ি পরিহিতা সারা। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত অন্য তারকাদের কার্যত মাত করে দিয়ে মঞ্চের দখল নিয়ে নেন সারা।

‘বিশ্বাত্মা’ ছবির বিখ্যাত গান ‘সাত সমুন্দর পার’-এর সঙ্গে তার নাচ দেখে সকলেই চমকে যান। সুরের তালে তালে তার শরীর দোলানো দেখে নেটিজেনরা বলছেন- সারার বলিউড জয় কেবল সময়ের অপেক্ষা।

জানা গেছে, আপাতত সারার হাতে বিগ বাজেটের দু’টো কাজ রয়েছে। রোহিত শেট্টির ‘সিম্বা’তে তিনি রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

এছাড়াও সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘কেদারনাথ’-এও অভিনয় করছেন এই নবাগতা নায়িকা। তবে ছবি ও নাচের মাধ্যমে আলোচনায় আসা সারা অভিনয়ে কতটা পারদর্শী, তা এই তরুণীর সিনেমা মুক্তি পেলেই জানা যাবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: