বৃহস্পতিবার কুবি সাংবাদিক সমিতির নির্বাচন 

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৮, ১২:৫১ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ-২০১৮ এর নির্বাচন আগামী বৃহস্পতিবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হবে।

রবিবার (২২ এপ্রিল) সাংবাদিক সমিতির দপ্তর সম্পাদক নজমুল সবুজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে বিষয়টি জানা যায়। এতে বিশ্ববিদ্যালয়ের ৩ জন শিক্ষকের সমন্বয়ে একটি নির্বাচন কমিশন গঠনের কথা বলা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্বাচনের কার্যক্রম সম্পন্ন করতে সমিতির গঠনতন্ত্রের ১৫ (ক) নং ধারা অনুযায়ী কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচন-২০১৮ এর সাবেক প্রধান নির্বাচন কমিশনার মো: আইনুল হককে প্রধান নির্বাচন কমিশনার, কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভূঁইয়াকে নির্বাচন কমিশনার করা হয়েছে।

&dquote;&dquote;

খুব শীঘ্রই নির্বাচন কমিশন নির্বাচনের তফসীল ঘোষণা করবে বলে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়। কার্যনির্বাহী পরিষদ-২০১৮ হবে সাংবাদিক সমিতির ৪র্থ কার্যনির্বাহী পরিষদ। আগামী ৮ মে নর্বনির্বাচিত পরিষদের নিকট দায়িত্ব হস্তান্তর করবে চলতি কার্যনির্বাহী পরিষদ।


বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: