কুবি সাংবাদিক সমিতির নির্বাচনী তফসিল ঘোষণা

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৮, ০৫:২৩ পিএম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (কুবিসাস) ৪র্থ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০১৮ এর তফসিল ঘোষণা করা হয়েছে। সোমবার দুপুরে নির্বাচন কমিশন এ তফসিল ঘোষণা করে। ২৬ এপ্রিল (বৃহস্পতিবার) নির্বাচন অনুষ্ঠিত হবে।

তফসিলে বলা হয়, সাংবাদিক সমিতির গঠনতন্ত্র ১৫ (খ) ধারা অনুযায়ী এবং নির্বাচন কমিশন প্রাপ্ত ক্ষমতাবলে কার্যনির্বাহী পরিষদ ২০১৮ এর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ২৪ এপ্রিল চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ও মনোনয়ন ফরম বিক্রয়, মনোনয়ন জমা দিতে হবে ২৪ এপ্রিল বিকাল ৪ টার মধ্যে এবং মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ২৫ এপ্রিল দুপুর ১২টা পর্যন্ত। আর নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ এপ্রিল সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত।

নির্বাচনে শিক্ষক সমিতির সাবেক সভাপতি মো. আইনুল হক প্রধান নির্বাচন কমিশনার এবং কাজী নজরুল ইসলাম হলের প্রাধ্যক্ষ ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভূঁইয়া নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন। আগামী ৮ মে এক বর্ণাঢ্য অয়োজনের মাধ্যমে নবনির্বাচিত এ পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করবে চলতি কার্যনির্বাহী পরিষদ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: