সড়ক দুর্ঘটনায় আহত সুজন বাঁচতে চায়

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৮, ০৫:৩৫ পিএম

বগুড়ার শিবগঞ্জের কিচক চল্লিশছত্র  গ্রামের এক শিশু সুজন মিয়া। উপজেলার মাটিয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির মেধাবী ছাত্র। তার পিতা খোকা মিয়া গ্রামে গ্রামে ভাঙারী ব্যবসা করে অতি কষ্টে চালান সংসার।দু’চোখে স্বপ্ন দেখেন তার ছেলেকে নিয়ে।

কিন্তু হঠাৎ গত বৃহস্পতি বার (১৯ এপ্রিল) গরীব খোকা মিয়ার স্বপ্ন নষ্ট করে দেয় এক সড়ক দুর্ঘটনা।উপজেলার কিচক-পানিতলা আঞ্চলিক সড়কে অটোরিক্সা ও সিএনজির সংঘর্ষে  অটো থেকে ছিটকে পরে চোখ ও মাথায় মারাত্বক ভাবে জখম হয় শিশু সুজনের।

প্রথমে  ঢাকার একটি হাসপাতালে নেয়া হলে টাকা না থাকায় ফেরত পাঠানো হয় তাকে।অবশেষে বগুড়ার ঠেঙ্গামারায় অবস্থিত টিএমএসএস হাসপাতালে চিকিৎসাথীন রয়েছে সে।তার মাথার হার ভেঙ্গে যাওয়ায় চিকিৎসা করতে অনেক টাকার প্রয়োজন।যা তার গরীব পিতা-মাতার পক্ষে যোগার করা সম্ভব নয় ।

সোমবার (২৩ এপ্রিল) সুজনের পিতা খোকা মিয়ার সাথে যোগাযোগ করলে হাউমাউ করে কান্নাকাটি করে বলেন, ‘ভাই আমার সন্তানের চিকিৎসার জন্য সাহায্য প্রয়োজন। দয়া করে সকলে সাহায্যের হাত বাড়িয়ে দিলে ছেলেটি আমার বাঁচতে পারবে সে আবার শিক্ষা লাভের সুযোগ পাবে’।
 
সুজনের বাবা খোকা মিয়ার ফোন ০১৭৭০ ০৭ ২২ ৬৭ ও  ইসলামী ব্যাংক একা্উন্ট নম্বর মহাস্থান গড় শাখা. ১৭৭৩. তিনি তার শিশু সন্তানকে বাঁচাতে বিত্তবানদের প্রতি সাহায্য কামনা করেছেন। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: