প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

১৫ বছর পর বর-কনে রুপে মুনমুন ও আলেকজান্ডার বো!

২৩ এপ্রিল, ২০১৮ ২০:৩৭:২১

ঢাকাই চলচ্চিত্রের অতি পরিচিত নাম আলেকজান্ডার বো ও মুনমুন। এক সময় তাদেরকে চলচ্চিত্রের পর্দায় নিয়মিত দেখা যেত। মাঝে দীর্ঘ বিরতি কাটিয়ে আবারো চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন তারা।

দীর্ঘ পনের বছর পর আবারো জুটি বেঁধে অভিনয় করছেন তারা। হারুন-উজ-জামান পরিচালিত ‘পদ্মার প্রেম’ সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় অভিনয় করছেন তারা। এরই মধ্যে সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। যেখানে বর ও কনে বেশে দেখা গিয়েছে মুনমুন ও আলেকজান্ডারকে।

মুনমুন বলেন, ‘পদ্মার প্রেম’ সিনেমা নিয়ে আমি অনেক হ্যাপি। প্রথম লটের কাজ দারুণ হয়েছে। পরিচালক হারুন ভাইয়ের ‘ক্ষ্যাপা’ সিনেমায় আমি আর আলেক ভাই একসঙ্গে কাজ করছি। হারুন ভাইয়ের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতাও দারুণ। এক বছর আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম।’

‘ক্ষ্যাপা’ নামের সিনেমার মাধ্যমে প্রথম জুটি বাঁধেন আলেকজান্ডার বো-মুনমুন। এরপর ২০০৩ সালে ‘মহিলা হোস্টেল’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন তারা। এটিই ছিল এই জুটির শেষ সিনেমা

বিডি২৪লাইভ/এএ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: