দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০১৮, ১০:১২ পিএম

মোঃ রাসেল ইসলাম,
দিনাজপুর থেকে:

দিনাজপুরের ফুলবাড়ী-মাদিলা সড়কে বালুবাহী ট্রাকের চাকায় পিষ্ঠ হয়ে এক ব্যক্তি নিহত হয়েছে। সোমবার (২৩ এপ্রিল) দুপুর ২টায় ফুলবাড়ীতে উপজেলার সুজাপুর মডেল প্রাইমারী মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম-প্রকৌশলী মোঃ মানিক (২৮)। তিনি পাবনা জেলার সাথিয়া থানার বাহাদুর হাট গ্রামের বাসিন্দা। তিনি মোবাইল টাওয়ারের মালিহা কোম্পানীতে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায় প্রকৌশলী মোঃ মানিক ফুলবাড়ী-মাদিলা সড়ক দিয়ে পায় হেটে যাচ্ছিলেন। পথে সুজাপুর মডেল প্রাইমারী মোড়ে বালুবাহী একটি ট্রাক তাকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মানিকের ব্যবহৃত মুঠোফেনের সূত্র ধরে জানা যায়, সে মোবাইল টাওয়ারের মালিহা কোম্পানীতে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিল। মোবাইল টাওয়ার মেরামতের জন্য সে গন্তব্যস্থলে যাওয়ার পথেই দুর্ঘনাটি ঘটে।

এ ব্যাপারে এসআই নজরুল ইসলাম জানান প্রকৌশলী মোঃ মানিকের ব্যবহৃত মুঠোফেনের সূত্র ধরে জানা যায় মোবাইল টাওয়ার মেরামতের জন্য সে গন্তব্যস্থলে যাওয়ার পথেই দুর্ঘনাটি ঘটে। দুর্ঘটনার পর স্থানীয়রা ট্রাকটিকে আটক করেছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: