প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: এম আর মাসফি

ডেস্ক এডিটর

ফেসবুক থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পোস্ট উধাও!

২৪ এপ্রিল, ২০১৮ ১২:৩৯:০০

ছবি: সংগৃহীত

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ফেসবুক পেজ হ্যাকড হয়েছে। সোমবার রাতে তার ফেসবুক পেজ হ্যাকড হয় বলে জানিয়েছেন প্রতিমন্ত্রী নিজেই। তিনি জানান, তারেক রহমানের পাসপোর্টের প্রমাণসহ যে পোস্ট দেওয়া হয়েছিল তা কেউ মুছে দিয়েছে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) সকাল সোয়া ৯টার দিকে তিনি তাঁর ব্যক্তিগত ফেসবুকে দেওয়া এক পোস্টের মাধ্যমে এই অভিযোগ করেন।

ফেসবুক পোস্টে শাহরিয়ার আলম লিখেছেন, ‌‘আমার ফেসবুকের উপর অনেক অত্যাচার হয়েছে সারারাত। হ্যাকিং। পোষ্ট উধাও। বুঝতেই পারছেন এই বিনিয়োগ কারা করেছে।’

সম্প্রতি সেন্ট্রাল লন্ডনে এক অনুষ্ঠানে শাহরিয়ার আলম বলেন, তারেক রহমান বাংলাদেশের নাগরিক নন, ব্রিটেনের লাল পাসপোর্টের লোভে তিনি বাংলাদেশের সবুজ পাসপোর্ট ত্যাগ করেছেন। সোমবার রাতে প্রতিমন্ত্রী তার ফেসবুক পেজে তারেক রহমানের পাসপোর্টের ফটোকপি এবং যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্র দফতরে তার জমা দেওয়া আবেদনের একটি কপি পোস্ট করেছিলেন। এর পরই তাঁর ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকিংয়ের অভিযোগ আসলো।

এদিকে তারেক রহমানের পাসপোর্ট বিতর্কের জের ধরে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমকে লিগ্যাল নোটিস পাঠিয়েছেন তারেক রহমানের আইনজীবীরা।

নোটিশ পাওয়ার পরে সংবাদ সম্মেলন করে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বিষয়টি আইনগতভাবে মোকাবেলার জন্য তিনি প্রস্তুত।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: