সম্পাদনায়: ইয়াসিন আলী

ডেস্ক এডিটর

মোস্তাফিজের ‘কিপটে’ বোলিংয়ে ‘ছন্নছাড়া’ সাকিবরা

২৪ এপ্রিল, ২০১৮ ২৩:০২:০০

ছবিঃ সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আবারও মুখোমুখি বাংলাদেশের দুই তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। এবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে। টানা চার ম্যাচে হেরে মুম্বাই ইন্ডিয়ানস বোলাররা যেন নিজেদের আগুনে পোড়ালেন সানরাইজার্স হায়দরাবাদকে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) রাতের লড়াইয়ের প্রথম ইনিংস শেষে সাকিবের চেয়ে এগিয়ে মোস্তাফিজ। বাঁহাতি অলরাউন্ডার সাকিব ব্যাট হাতে অবদান রাখতে না পারলেও নিয়ন্ত্রিত বোলিংয়ের পাশাপাশি শেষ উইকেট শিকার করেছেন মোস্তাফিজ।

মোস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে ১৮.৪ ওভারে ১১৮ রান সংগ্রহ করে অলআউট হয়ে গিয়েছে সাকিব আল হাসানের দল সানরাইজার্স হায়দরাবাদ। সাকিব চার বল খেলে দুই রান করে রান আউট হয়ে যান।

অন্যদিকে, ৩.৪ ওভার বল করে ১৮ রান দিয়ে একটি উইকেট শিকার করেছেন মোস্তাফিজুর রহমান। সর্বমোট ১২টি ডট বল করেন ‘কাটার মাস্টার’। তার বলে ব্যাটসম্যানরা একটি চার ও একটি ছক্কা মারতে পেরেছেন শুধু।

সানরাইজার্স হায়দরাবাদের পক্ষে কেন উইলিয়ামসন ২৯ ও ইউসুফ পাঠানও ২৯ রান করেন। মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে মোস্তাফিজুর রহমান ১টি, জ্যাসপ্রীত বুমরাহ ১টি, মিচেল ম্যাকক্লেনাঘান ২টি, হার্দিক পান্ডিয়া ২টি ও মায়াঙ্ক মারকান্দে ২টি করে উইকেট নেন।

দুই দলই আজ নিজেদের ষষ্ঠ ম্যাচ খেলতে মাঠে নেমেছে। এর আগে পাঁচ ম্যাচ খেলে সানরাইজার্স হায়দরাবাদ তিনটিতে জিতেছে ও দুইটিতে হেরেছে। পয়েন্ট টেবিলে তারা এখন চতুর্থ অবস্থানে রয়েছে। অন্যদিকে, পাঁচ ম্যাচ খেলে একটিতে জয় পেয়ে পয়েন্ট টেবিলে সপ্তম অবস্থানে রয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স।

সংক্ষিপ্ত স্কোর

সানরাইজার্স হায়দ্রাবাদ ইনিংস: ১১৮ (১৮.৪ ওভার)

(শিখর ধাওয়ান ৫, কেন উইলিয়ামসন ২৯, ঋদ্ধিমান সাহা ০, মনিশ পান্ডে ১৬, সাকিব আল হাসান ২, ইউসুফ পাঠান ২৯, মোহাম্মদ নবী ১৪, রশীদ খান ৬, বাসিল থাম্পি ৩, সিদ্ধার্থ কাউল ২, সন্দ্বীপ শর্মা ০*; জ্যাসপ্রীত বুমরাহ ১/২৫, মিচেল ম্যাকক্লেনাঘান ২/২২, হার্দিক পান্ডিয়া ২/২০, মোস্তাফিজুর রহমান ১/১৮, মায়াঙ্ক মারকান্দে ২/১৫, ক্রুনাল পান্ডিয়া ০/১৪)।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: