প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

যে অভাববোধ করছেন শাহরুখপত্নী গৌরী!

২৫ এপ্রিল, ২০১৮ ০৮:৫৩:০৪

ছবি : ইনস্টাগ্রাম থেকে

বলিউড বাদশা শাহরুখ খানের খ্যাতি বিশ্ব জোড়া। এর পাশাপাশি সারা বিশ্বের মধ্যে সবচেয়ে ধনী অভিনেতাদের তালিকায় নামও রয়েছে শাহরুখ খানের।

কিন্তু এই সুপারস্টার অভিনেতার পত্নী গৌরি খান অত্যন্ত গভীরভাবে একটা জিনিসের অভাব বোধ করছেন। আর এজন্য তিনি তার আদরের কন্যা সুহানাকেই পরোক্ষভাবে দোষারোপ করলেন।

অনেকেই হয়তো বিষয়টা খুব সিরিয়াসলি ভাবে নিয়ে ফেলেছেন? না, সিরিয়াসলি নেয়ার কিছু নেই। বিষয়টা অতটাও গুরুতর নয়। আসলে আর একমাস পরই মেয়ে সুহানা খান ১৮ বছর বয়সে পা রাখবে। কিশোর বয়স পেড়িয়ে সে হবে প্রাপ্তবয়স্ক। শাহরুখপত্নী গৌরীর ভাবনা টা এখানেই। আর জীবনের এই পরিবর্তনটা গভীরভাবে মিস করছেন গৌরী খান।

গৌরী এই বিষয়টাই সকলের জন্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে তিনি সুহানার একটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেন, ‘এখনও তোমার কাছে সময় আছে কিশোর বয়সটা এনজয় করার।’

ছোট্ট একটা ক্যাপশনের কিন্তু গুরুত্ব অনেক বেশী সেটা হয়তো সকলেই বুঝতে পেরেছেন। গৌরীও এই বয়সটা একটা সময় পেড়িয়ে এসেছেন, এ কারণে কিশোর বয়সের মাধুর্যতা তার মিস করাটাই স্বাভাবিক।

অন্যদিকে, প্রাপ্তবয়স্ক হলেই একের পর এক গুরুদায়িত্ব উঠবে সুহানার কাঁধে। আর সেই দায়িত্বগুলো পালন করার আগে সুহানার কাছে রয়েছে আরো একটি মাস। তাই এই দিনগুলো একটু হাসিখুশি-মাস্তিতেই সুহানা কাটাক এমনটাই চান মা গৌরী খান।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: