প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মোঃ সাইফুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট

তারেক জিয়া পাকিস্তানের নাগরিক

২৫ এপ্রিল, ২০১৮ ১৩:৪৯:৫৩

মহানগর দক্ষিণ শাখার বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ন সাধারণ মাহাবুব উল আলম হানিফ বলেন তারেক জিয়া জন্মসূত্রে পাকিস্তানের নাগরিক। মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের জবাবে তিনি এ মন্তব্য করেন।

বুধবার (২৫ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর নাট্যমঞ্চে বাংলাদেশ ছাত্রলীগের মহানগর দক্ষিণ শাখার বার্ষিক সম্মেলন ২০১৮ এ তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মিজা ফখরুল ইসলাম অালমগীর র্নিলজ্জ ভাবে মিথ্যাচার করে বলেছেন তারেক রহমান জন্মসুত্রে বাংলাদেশের নাগরিক। মিজা ফখরুল সাহেব, তারেক রহমান পাকিস্তানের করাচিতে জন্মগ্রহণ করেছিলেন। সেই হিসেবে তারেক রহমান জন্মসূত্রে পাকিস্তানের নাগরিক।

ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ১৯৪৮ সালে ছাত্রলীগ গঠনের পর থেকে বিভিন্নঅান্দোলন সংগ্রঅমে ভুমিকা পালন করেছে। অাগামীতেও সকল বাধা পেরিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে ছাত্রলীগ।

ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি বায়েজিত অাহমেদ খানের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগের সভাপতি মোঃ সাইফুর রহমান সোহাগ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

বিডি২৪লাইভ/এসআই/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: