চেন্নাই-বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০১৮, ০৫:৫৯ পিএম

আইপিএলের ২৪তম ম্যাচে এম. চিন্নাস্বামী স্টেডিয়ামে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ইতিমধ্যেই এই ম্যাচকে কেন্দ্র করে উত্তেজনা বাড়ছে দেশের ক্রিকেট প্রেমীদের মধ্যে। এক জন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি, অপর জন বর্তমান ভারত অধিনায়ক বিরাট কোহলি। শুধু ভারতেই নয়, ভারতের বাইরেও এই দুই ক্রিকেট ব্যক্তিত্বের অসংখ্য গুণমুগ্ধ রয়েছেন।

এমনিতে চলতি আইপিএলে একে বারেই ভাল ছন্দে নেই রয়্যাল চ্যালেঞ্জার্সে বেঙ্গালুরু। এখন পর্যন্ত ৫টি ম্যাচ খেলে ২টিতে জয় ও ৩টিতে হারে বিরাট কোহলির দল। ৫ ম্যাচ থেকে ৪ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের ষষ্ঠ স্থানে আছেন বেঙ্গালুরু। তবে বিরাটের দলকে আত্মবিশ্বাস জোগাচ্ছে গত ম্যাচে দিল্লির ডেয়ারডেভিলসের বিরুদ্ধে পাওয়া জয়।

অপরদিকে বেঙ্গালুরুর সমান সংখ্যক ম্যাচ খেলে ৪টি ম্যাচেই জিতেছে ধোনির চেন্নাই। হেরেছে মাত্র ১টি ম্যাচে। পাঁচ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে আছে চেন্নাই সুপার কিংস। বেঙ্গালুরুর দলে পরিবর্তন আসার সম্ভবনা না থাকলেও আরসিবির বিরুদ্ধ চেন্নাই দলে ফিরতে চলেছেন ইমরান তাহির।

চেন্নাইয়ের সম্ভাব্য একাদশ:

শেন ওয়াটসন, অম্বতি রায়াডু, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি, স্যাম বিলিংস, ডোয়েন ব্রাভো, রবীন্দ্র জাডেজা, দীপক চাহার, ইমরান তাহির, করন শর্মা, শার্দূল ঠাকুর।

বেঙ্গালুরুর সম্ভাব্য একাদশ:

কুইন্টন ডি’কক, মনন ভোরা, বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, কোরি অ্যান্ডারসন, মননদীপ সিং, ওয়াশিংটন সুন্দর, ক্রিস ওকস, উমেশ যাদব, মহম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: