সম্পাদনা: মামুন কবীর

ডেস্ক কন্ট্রিবিউটর, বিডি২৪লাইভ

ফরিদগঞ্জ পৌর মেয়রের পাল্টা সংবাদ সম্মেলন 

২৫ এপ্রিল, ২০১৮ ২০:২১:১৯

ছবি : প্রতিনিধি

ফরিদগঞ্জ পৌরসভার মেয়রের বিরুদ্ধে কাউন্সিলার আনিত অভিযোগ নিয়ে করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে বুধবার (২৫ এপ্রিল) বিকালে পাল্টা সংবাদ সম্মেলন করেছে পৌর মেয়র মাহফুজুল হক।

সংবাদ সম্মেলনে মেয়র তাঁর লিখিত বক্তব্যে বলেন, পৌর কাউন্সিলাররা যে অভিযোগ উত্থাপন করেছে তা ভিত্তিহীন। বরং একটি অসাধু মহল তাদের অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য কিছু কাউন্সিলারকে ভুল বুঝিয়ে এসব অভিযোগ করেছে।

তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগ প্রমাণের জন্য চ্যালেঞ্জ দিয়ে বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে বিএনপি জামায়াত জোটের মদদে অনাস্থার নামে এ নাটক করছেন। সংবাদ সম্মেলনে উপস্থিত তিনজন পৌর কাউন্সিলার সংবাদ সম্মেলন অন্য কাউন্সিলারদের আনিত অভিযোগ সঠিক নয় বলে দাবি করেন।

এসময় উপস্থিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার বলেন, পৌর কাউন্সিলারদের তিনি মোবাইল ফোনে বহুবার তাঁর কথা শোনার জন্য এবং ইউএনও সাহেবও তাদেরকে বসার জন্য আহ্বান জানান। কিন্তু তারা কর্ণপাত করেন নি। ফলে তাদের উদ্দেশ্য নিয়ে সন্দেহের অবকাশ রয়েছে।

তাছাড়া স্থানীয় সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারীও কাউন্সিলারদের এসব অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রহমান বাবলু, পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন , পৌর সচিব এ কে এম খোরশেদ আলম, সহকারি প্রকৌশলী নজরুল ইসলাম, পৌর কাউন্সিলার জাকির গাজী, আ: মান্নান পরান, প্যানেল মেয়র খোতেজা বেগম।

উল্লেখ্য, এর আগে ২৪ এপ্রিল মঙ্গলবার বিকালে ফরিদগঞ্জ জেলা পরিষদ ডাকবাংলোতে মেয়রের বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন বেশ কয়েকজন কাউন্সিলার ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: