ধানক্ষেতে ধর্ষণের চেষ্টাকালে সিএনজি চালক আটক

২৫ এপ্রিল, ২০১৮ ২০:৩৩:০০

ছবি: প্রতীকী

ধানক্ষেতে নিয়ে আট বছরের শিশুকে চেষ্টা ধর্ষণের চেষ্টাকালে এক সিএনজি চালকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। মঙ্গলবার (২৪ এপ্রিল) সন্ধায় ধরবাড়ী পৌর এলাকার ধনবাড়ী-নান্দিনা সড়কের সিঙ্গাটা পৌর মহাশশ্মান ঘাটের পেছনে এ ঘটনা ঘটে।

আটক সিএনজি চালক হানিফ উদ্দিন (৪০) ধনবাড়ী উপজেলার চাতুটিয়া গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

ঘটনার বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ফেরদৌস জানান, ঘটনাস্থলে গিয়ে জানতে পারি শিশুটি ঢাকার বাসিন্দা। হানিফ শিশুটিকে নির্জনে ধান ক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে আশেপাশে লোকজন ছুটে আসে। লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত হানিফ পালানোর চেষ্টা করলে আশপাশের লোকজন তাকে গণধোলাই দিয়ে থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মেয়েটিসহ হানিফকে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ধনবাড়ি থানার ওসি মজিবর রহমান জানান, শিশুটি ঢাকা থেকে খালার বাড়িতে আসার সময় তার সাথে থাকা লোকটিকে তাকে জরুরী প্রয়োজনে মধুপুর উপজেলা গাংগাইর এলাকায় নেমে পড়েন এবং তাকে অভিযুক্ত হানিফের সিএনজিতে তুলে দেন।

পরে শিশুটে তার খালার বাসার ঠিকানা ঠিকমত বলতে না পারার সুযোগে অসৎ উদ্দেশ্যে হানিফ শিশুটিকে নিয়ে ধনবাড়ী এলাকায় চলে আসে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: