সুমিত সরকার সুমন

মুন্সিগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে মাদরাসা শিক্ষার্থীসহ ২ জনের লাশ উদ্ধার

২৫ এপ্রিল, ২০১৮ ২০:৫০:১৯

ছবি : প্রতিনিধি

মুন্সীগঞ্জে পৃথক ২ স্থান থেকে বুধবার (২৫ এপ্রিল) বিকেলে ও সন্ধ্যায় মাদরাসা শিক্ষার্থীসহ ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে জেলা শহরের ইদ্রাকপুর এলাকার একতিদিয়া হাফিজিয়া মাদরাসার কক্ষ থেকে শিক্ষার্থী আবু সাঈদের (১৭) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এর আগে বিকেলে জেলার সিরাজদিখান থানা সংলগ্ন ইছামতি নদী থেকে অজ্ঞাত পরিচয় ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

সিরাজদিখান থানার ওসি আবুল কালাম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে তিনি জানান, সিরাজদিখান থানা সংলগ্ন ইছামতি নদীতে ভাসতে দেখে পুলিশ অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ উদ্ধার করে।

ধারণা করা হচ্ছে অন্যত্র কোথাও হত্যা করার পর অজ্ঞাত পরিচয় ওই ব্যক্তির লাশ নদীতে ফেলে গেছে দুস্কৃতকারীরা। লাশটি ৫-৬ দিন আগের। লাশটি ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, মুন্সীগঞ্জ সদর থানার এসআই ঈমান আলী জানান, এলাকাবাসীর দেওয়া খবরের ভিত্তিতে শহরের ইদ্রাকপুর এলাকার একতিদিয়া হাফিজিয়া মাদরাসার একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মাদরাসা শিক্ষার্থী আবু সাঈদের লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই মাদরাসা জামে মসজিদের ঈমাম সাইদুল রহমানের ছেলে।

আবু সাঈদ শহরের কাটাখালী এলাকার আদর্শ মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী। সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: