সম্পাদনা: হৃদয় আলম

ডেস্ক কন্ট্রিবিউটর

সিঙ্গাপুরের জালে বাংলাদেশের ১০ গোল

২৫ এপ্রিল, ২০১৮ ২১:১২:০০

ফাইল ফটো

হকির বাছাই পর্বে দুর্দান্ত সূচনা করেছে বাংলাদেশ। বুধবার (২৫ এপ্রিল) থাইল্যান্ডে অনুষ্ঠিত যুব অলিম্পিকের প্রথম ম্যাচে বাংলাদেশের যুবারা ১০-৪ গোলে পরাজিত করে সিঙ্গাপুরকে। খেলায় বাংলাদেশ দলের হয়ে মহসিন করেন ৩ গোল। এ ছাড়া শাওন, আবেদ ও শিশির যথাক্রমে ২টি করে গোল করেন। রফিবুল হাসান করেন ১ টি গোল।

খেলা শুরুর চতুর্থ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন মহসিন। পরের মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন আবেদ। এরপর সিঙ্গাপুর এক গোল করে ব্যবধান কমায়। তার কিছুক্ষণ পর শাওনের জোড়া গোলে জয়ের দিকে এগুতে থাকে বাংলাদেশ। সিঙ্গাপুর এক পর্যায় বাংলাদেশের সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বীতা করে। তবে শেষ পর্যন্ত তারা ম্যাচে ফিরতে পারেনি।

বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ বৃহস্পতিবার কম্বোডিয়ার বিপক্ষে। গ্রুপ পর্বে বাংলাদেশের অন্য তিন প্রতিপক্ষ মালয়েশিয়া, পাকিস্তান ও চাইনিজ তাইপে। বাছাইপর্বের সেরা দুই দল ২০১৮ সালের অক্টোবরে আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সে যুব অলিম্পিকে খেলার সুযোগ পাবে।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: