মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

যুব অলিম্পিক

গোল বন্যায় উড়ে গেলো কম্বোডিয়া

২৬ এপ্রিল, ২০১৮ ১৪:৪৪:২৩

ছবি : সংগৃহীত

হকির বাছাই পর্বে দুর্দান্ত সূচনা করেছে বাংলাদেশ। বুধবার (২৫ এপ্রিল) থাইল্যান্ডে অনুষ্ঠিত যুব অলিম্পিকের প্রথম ম্যাচে বাংলাদেশের যুবারা ১০-৪ গোলে পরাজিত করে সিঙ্গাপুরকে। এবার নিজেদের দ্বিতীয় ম্যাচে কম্বোডিয়াকে ২০-০ গোলে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের যুবারা।

থাইল্যান্ডের ব্যাংককে দ্বিতীয় ম্যাচে প্রথম ১০ মিনিটের পর্বে ৯ গোল করে বাংলাদেশ। দ্বিতীয় পর্বে আরও ৪ গোল করে বড় জয়ের ইঙ্গিত দেয় দলটি। আর শেষ পর্বে ১০ মিনিটে আরও ৭ গোল করে প্রতিপক্ষকে ২০-০ গোলে ভাসিয়ে দেন শফিউল-রাকিবুলরা।

একাই ৭ গোল করেন শফিউল আলম। ৪ গোল করেন রাকিবুল হাসান। এছাড়া সারোয়ার শাওন ৩টি, আবেদ উদ্দিন ও প্রিন্স দুটি করে গোল করেন। মোহাম্মদ মেহেদী, মোহাম্মদ মহসিন বাকি দুটি গোল করেন।

দুই জয়ে ৬ পয়েন্ট নিয়ে ‘বি’ পুলে গোল পার্থক্যে দ্বিতীয় স্থানে আছে বাংলাদেশ। গ্রুপ পর্বে বাংলাদেশের অন্য তিন প্রতিপক্ষ মালয়েশিয়া, পাকিস্তান ও চাইনিজ তাইপে। বাছাইপর্বের সেরা দুই দল ২০১৮ সালের অক্টোবরে আর্জেন্টিনার বুয়েন্স আয়ার্সে যুব অলিম্পিকে খেলার সুযোগ পাবে।

বিডি২৪লাইভ/আইএইচ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: