ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৮, ০৩:১৩ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় ধান মাড়াই করা নিয়ে বিরোধকে কেন্দ্র করে ছোট ভাইয়ের পিঁড়ির আঘাতে বড় ভাই নিহত হয়েছেন বলে অভিযোাগ পাওয়া গেছে। বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই আনন্দ বাইনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) সকাল পৌঁনে ১০ টার দিকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গোবিন্দ বাইনের (৬০) মৃত্যু হয়েছে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্য (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম হাজরাবাড়ী গ্রামের গোবিন্দ বাইন (৬০) ও আনন্দ বাইন (৫৫) নিজ বাড়ির উঠানে ধান মাড়াই করছিলেন। ধান মাড়াই করা নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাঁটাকাটি হয়। কথা কাটাঁকাটির এক পর্যায়ে ছোট ভাই আনন্দ বাইন কাঠের পিড়ি দিয়ে বড় ভাই গোবিন্দ বাইনের মাথায় আঘাত করে। এতে বড় ভাই মারাত্মক আহত হন।

গুরুতর আহতবস্থায় গোবিন্দ বাইনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল পৌনে ১০টার দিকে তিনি মারা যান। এ ব্যাপারে নিহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: