ডাকাতির প্রস্তুতিকালে রামদাসহ আটক শিরুল  

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৮, ০৩:০০ এএম

নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ষাটকাহন গ্রামের বহু অপকর্মের হুতা চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসায়ী শিরুল মিয়া (২৫) ওরপে শিরুকে গত বুধবার গভীর রাতে ফুটারমাটি গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে জীবনের ঝুকি নিয়ে রামদা সহ হাতেনাতে আটক করে স্থানীয় জনতা। পরে তাকে উত্তম মধ্যম দিয়ে নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে। এ খবর এলাকার সাধারন মানুষের মধ্যে জানাজানি হলে স্বস্থি ফিরে আসে। 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার কুর্শি ইউনিয়নের ষাটকাহন গ্রামের সাবেক মেম্বার আফিজ উদ্দিনের পুত্র শিরুল মিয়া (২৫) ওরপে শিরুর নেতৃত্বে একদল সর্ট প্যান্ট পরিহিত ডাকাতদল গত বুধবার গভীর রাতে ফুটারমাটি গ্রামের মৃত আব্দুল কাইয়ুমের বাড়ীতে ডাকাতির প্রস্তুতি নিয়ে ঘরের দরজা ভাঙ্গার চেষ্টা করে। 

এ সময় বাড়ীর গৃহকর্তা মৃত আব্দুল কাইয়ুমের ছেলে মাসুম আহমদ কৌশলে ঘরের অন্য দরজা দিয়ে বেরিয়ে আসলে এ সময় অন্যান্য লোকজন ও এগিয়ে আসলে ডাকাতদল পালিয়ে যাওয়ার সময় জীবনের ঝুকি নিয়ে মাসুম আহমদসহ অন্যান্য লোকজন মিলে শিরুলকে রামদা ও ছুরাসহ আটক করতে সক্ষম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উত্তম মধ্যম দিয়ে নবীগঞ্জ থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়। 

এ খবরে এলাকার সাধারন মানুষের মধ্যে স্বস্থি ফিরে আসে। ধৃত শিরুর বিরুদ্বে চুরি, ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসাসহ নানা অপরাধ কর্মকাণ্ডের সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদকসহ নানা অপরাধে একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: