হারের পর আরেক দুঃসংবাদ!

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৮, ০৯:০৯ এএম

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি। ২০৫ রানের বড়সড় সংগ্রহ গড়েও জয়ের স্বাদ নেওয়া হলো না। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বোলারদের কচুকাটা করে ম্যাচটা বের করে নেয় মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ৫ উইকেটের সঙ্গে ২ বল হাতে থাকতেই জয়োল্লাস করে চেন্নাই। 

ম্যাচ হারের ক্ষতটা না শুকাতেই ব্যাঙ্গালুরু শিবিরে যোগ হয় আরেক দুঃসংবাদ। স্লো ওভার রেটের কারণে জরিমানা গুনতে হচ্ছে কোহলিকে। চেন্নাইয়ের বিপক্ষে  বুধবার আইপিএলের ২৪তম ম্যাচে বোলারদের বোলিং করাতে সময়ক্ষেপণ করায় ১২ লাখ রুপি জরিমানা দিতে হচ্ছে ব্যাঙ্গালুরুর অধিনায়ককে। ম্যাচ শেষে এক বিবৃতিতে এই খবর নিশ্চিত করে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ কর্তৃপক্ষ।

বিবৃতিতে বলা হয়, 'আইপিএলের কোড অব কন্ডাক্ট অনুযায়ী প্রথমবারের মতো এই মৌসুমে মিস্টার কোহলির বিরুদ্ধে স্লো ওভার রেটিংয়ের অভিযোগ আনা হয়েছে। চেন্নাইয়ের বিপক্ষে স্লো ওভারের কারণে ব্যাঙ্গালুরু ক্যাপ্টেনকে ১২ লাখ রুপি জরিমানা করা হলো।’ 

এমন হারের পর দোষটা বোলারদের না দিয়ে পারলেন না ব্যাঙ্গালুরু দলনেতা বিরাট কোহলি, ‘আসলে এ রকম বোলিং কখনোই আশা করিনি। বিশেষ করে ম্যাচের শেষ দিকে আমরা যেভাবে রান দিয়েছি, এটা অপরাধের কাতারে পড়ে।’ 


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: