শাকিব-শুভশ্রীর চালবাজি শুরু

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০১৮, ১১:৫৮ এএম

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান ও কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী জুটির দ্বিতীয় চলচ্চিত্র 'চালবাজ'। গেল ২০ এপ্রিল কলকাতায় প্রায় শতাধিক সিনেমাহলে মুক্তি পেয়েছিল চালবাজ। কলকাতার পর বাংলাদেশে নানা চড়াই উৎরাই পার করে শুক্রবার সারা দেশের শতাধিক হলে মুক্তি পেল 'চালবাজ'।

ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ। সাফটা চুক্তির বিনিময়ে বাংলাদেশের প্রযোজক গোলাম কিবরিয়া লিপু তার এন ইউ ট্রেডার্সের ব্যানারে ছবিটি আমদানি করেছে।

চলতি বছরের শুরু থেকে হাতে গোনা দুই একটি চলচ্চিত্র ছাড়া তেমন কোন চলচ্চিত্র দর্শকদের হল মুখী করতে পারেনি। আর তাই শাকিব খানকে নিয়েই এখন হল মালিকদের ভরসা। কেননা শাকিব খানের ছবি আসলেই দর্শকদের বেশ হল মুখী দেখা যায়।

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘চালবাজ’ ছবিতে শাকিব-শুভশ্রী এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রজতাভ দত্ত, সুপ্রিয়, সৈয়দ হাসান ইমাম, আশীষ বিদ্যার্থী প্রমুখ। ছবিটির সংগীত পরিচালনা করেছেন স্যাভি।

বিডি২৪লাইভ/এএ।এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: