আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

‘আমি ফোনের ব্যাপারে বরাবরই কেয়ারলেস’

০৯ মে, ২০১৮ ১৫:৫৩:০১

ছবি : সংগৃহীত

বড় পর্দায় তার অভিষেক এক সাথে দুটি চলচ্চিত্র মুক্তির মাধ্যমে। সংবাদ উপস্থাপিকা থেকে নায়িকা। এরপর ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খানের সাথে জুটি বেধে একের পর এক ছবি করেছেন। বলছি নায়িকা শবনম বুবলীর কথা।

ক্যারিয়ারের শুরুতেই যেন ছক্কা হাকিয়েছেন এই নায়িকা। শাকিব খানের সঙ্গে বুবলীর ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি মুক্তির পর দর্শক তাকে সাদরে গ্রহণ করেন। এরপর ‘অহংকার’ ও ‘রংবাজ’ মুক্তি পায়। যেখানে বরাবরের মতোই তার নায়ক ছিলেন শাকিব খান। এদিকে মুক্তির অপেক্ষায় আছে ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ ছবিটি। এই ছবি গুলোতেও নায়ক হিসেবে থাকছেন শাকিব খান তা সবার জানা।

ক্যারিয়ারের শুরু থেকেই বুবলী বলে আসছেন ভালো প্রজেক্ট হলে শাকিব খানের বাইরেও অন্য নায়কদের সাথে অভিনয় করবেন তিনি। কিন্তু বাস্তবের চিত্রটা সবারই জানা। এখন পর্যন্ত শাকিব খান ব্যতীত অন্য কোন নায়কের সাথে কাজ করতে দেখা যাচ্ছে না বুবলীকে। তবে কি শাকিব খান ব্যতীত আমাদের অন্য কোনো নায়কের ছবি ভালো হচ্ছে না বা শাকিব ছাড়া কেন অন্য কোন নায়কের সাথেই বা বুবলী ছবি করছেন না প্রশ্ন উঠতেই পারে।

চলচ্চিত্র পাড়ার এমন প্রশ্ন গুলো নিয়ে শবনম বুবলীর সাথে কথা হলে তিনি বিডি২৪লাইভকে বলেন, ‘আমি আমার ক্যারিয়ারের শুরু থেকে খুব বেছে বেছে কাজ করি। ভালো প্রজেক্ট না হলে করি না। সত্যি কথা বলতে আমাদের ইন্ডাস্ট্রিতে এখন কয়টা ভালো কাজ হচ্ছে? ভালো কাজের সংখ্যা খুবই কম। জার ফলে আমার তেমন ভাবে ছবি করা হচ্ছে না। তার মানে আমি এইটা বলবো না যে অন্য নায়করা ভালো কাজ করছে না। অবশ্যই করছে। কিন্তু অন্য নায়কদের সাথে কাজ করার অফার নিয়ে আমার কাছে এখনো কেউ আসেনি।’

বুবলী আরো বলেন, প্রায়ই দেখা যায় একটি ছবির শুটিংয়ের সময় বিভিন্ন প্রযোজক-পরিচালকরা আসেন যারা কিনা শাকিব-বুবলী জুটিকে নিয়ে ছবি করতে চান। কেননা, দিনের শেষে প্রত্যেক প্রযোজক-পরিচালকরা চান তাদের ছবিটি ব্যবসা করুক। এখন পর্যন্ত যতগুলো ছবি মুক্তি পেয়েছে শাকিব-বুবলী জুটির তার প্রায় প্রত্যেকটি ছবিই হিট হয়েছে। সেই জায়গা থেকে হয়তো প্রযোজক-পরিচালকরা শাকিব-বুবলীকে নিয়ে কাজ করতে চান।

অভিযোগ আছে কোন সংবাদ এ আপনার মন্তব্যে প্রয়োজন হলে আপনাকে একাধিক বার ফোন, এসএমএস করা হলেও কোন উত্তর পাওয়া যায় না এ বিষয়ে আপানার মন্তব্য কি জানতে চাইলে বুবলী বলেন, ‘আমি ফোনের ব্যাপারে বরাবরই কেয়ারলেস। আপনি হয়তো লক্ষ করলে দেখবেন আমি ফেসবুকে তেমন নিয়মিত নই। তবে হ্যাঁ আমাকে কেউ কল করলে আমি ধরতে না পারলে অবশ্যই পরে আমি কল বেক করি।’

উল্লেখ্য, বর্তমানে বুবলী ‘সুপার হিরো’ ছবি নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। যা কিনা আসছে ঈদে মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। অন্যদিকে, উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটিও ঈদে মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: