মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

ইনজুরি নিয়ে কি বললেন তাসকিন!

১২ মে, ২০১৮ ১৭:২৬:০৪

দেশে কিংবা দেশের বাহিরে বাংলাদেশের সেরা একাদশ সাজাতে হিমশিম খেতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচকদের। কেউ ইনজুরি কাটিয়ে দলে ফিরছে কেউবা ইনজুরিতে পরে মাঠের বাইরে যাচ্ছে। ঠিক এই ইনজুরির শিকার হয়ে মাঠের বাহিরে ছিলেন তাসকিন আহমেদ। তবে নতুন নয় তাসকিনের ইনজুরি। সেই পুরোনো ব্যথা বেড়ে যাওয়ার ফলে মিস করছেন বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ড।

সর্বশেষ ২০১৫ সালে ভারতের বিপক্ষে সিরিজ শেষে পিঠের ইনজুরিতে পড়েছিলেন এই তরুণ পেসার। আজ শনিবার (১২ মে) মাঠে ফিরেছেন তিনি। মাঠে বোলিং অনুশীলনের পরে কথা হয় বিডি২৪লাইভ ডট কমের সঙ্গে। তার চুম্বক অংশ পাঠকদের জন্য তুলে ধরা হল-

বিডি২৪লাইভঃ এখন ব্যাথার কি অবস্থা?

তাসকিন আহমেদঃ আমার কাছে এখন মনে হচ্ছে আগের চাইতে আমি ভালো আছি। কিন্তু নিজের কাছে নার্ভাস লাগছে। বার বার মনে হচ্ছে আবার ব্যাথা লাগে কি না। তবে আল্লাহর রহমতে এখনও ঠিক আছি। আসা করছি আরো দুই এক দিন বোলিং সেশন করলে ঠিক হয়ে যাবো।

বিডি২৪লাইভঃ এখন বোলিংয়ের গতির কি অবস্থা?

তাসকিন আহমেদঃ আমার বলের গতি আগে ১৪৮ ছিলো। আর স্লোয়ারে ছিলো ১১৩। আর লাস্ট ইয়ারে আগের বছর এভারেজ ছিলো ১৪১। এ বছর কিছুটা কম ১৩৭ এর মতো। এর কারণ হচ্ছে ব্যাক পেইন।

বিডি২৪লাইভঃ ইনজুরি সময়টা কিভাবে কাটালেন?

তাসকিন আহমেদঃ আজকে প্রথম বোলিং সেশন করলাম। আর এর মাঝে জিম করছি, রানিং করছি, রিহাব করেছি। দেখেন আমার ইনজুরিটা হয়েছে এর মাঝে খেলা যাবে কিন্তু খেলার মধ্যে এক্সটা ওয়ার্ক করতে হবে। তাই ইনজুরির ফাকে ফাকে এই কাজ গুলো করার ট্রাই করেছি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: