প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

বিডি২৪লাইভকে ইলিয়াস খানের শুভেচ্ছা

১৫ মে, ২০১৮ ০৯:১৩:৪৬

দেশের শীর্ষ স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকম অষ্টম বর্ষে পদার্পণ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, জাতীয় প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) ও ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, বিডি২৪লাইভ ডটকম অষ্টম বর্ষে পদার্পণ করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। ‘২৪ ঘণ্টা বাংলার সাথে’ এই স্লোগানটি সামনে রেখে ২০১১ সালের এই দিনে (১৪ মে) যাত্রা শুরু করে বিডি২৪লাইভ ডটকম। প্রতিষ্ঠালগ্ন থেকে প্রতিষ্ঠানটি অত্যন্ত বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। আগামীতেও এই ধারা অব্যাহত রাখবে বলে প্রত্যাশা করছি।

তিনি আরও বলেন, বাংলাদেশের সকল অর্জনে গণমাধ্যমের ভুমিকা রয়েছে। একটি গণতান্ত্রিক রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ স্বাধীন গণমাধ্যম। বর্তমান সময়ে রাজনৈতিক অস্থিরতার কারণে দেশ একটি চরম ক্রান্তিকাল অতিক্রম করছে। এ মূহুর্তে দেশের সকল গণমাধ্যমকে এগিয়ে আসতে হবে। তাহলেই বাংলাদেশ তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবে বলে আমি বিশ্বাস করি। দেশ ও জনগণের স্বার্থে গণমাধ্যমকে সঠিকভাবে কাজ করে যেতে হবে।

বিডি২৪লাইভ ডটকম নিরপেক্ষাভাবে স্বাধীনতা, গণতন্ত্র ও জনগণের পক্ষে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে বলে প্রত্যাশা করছি। পাশাপাশি বিডি২৪লাইভ ডটকমের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: