ভালোবাসার ‘বিডি২৪লাইভ’

১৫ মে, ২০১৮ ২০:০৭:০০

ছবিঃ সংগৃহীত

ভালোবাসা শব্দটি কানে আসলেই সবার মধ্যে প্রশ্ন জাগে ‘কে.. সে’। যদিও ভালোবাসা অনেক ধরণের হয়ে থাকে। যেমন- মা-বাবা, ভাই-বোন অথবা প্রেমিক প্রেমিকার ভালোবাসা। তবে আজ আমার ভালোবাসা শুধুই অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভের প্রতি।

বছরখানেক আগে একটি দৈনিক পত্রিকায় যোগ দিয়ে সাংবাদিকতা শুরু করেছিলাম। আর সেখান থেকে বিডি২৪লাইভ। অনলাইনে সাংবাদিকতা করার আগ্রহ ছিল খুব। বিডি২৪লাইভ আমার সেই ইচ্ছেটি পূরণ করার সুযোগ দেয়। তবে বিডি২৪লাইভ পরিবারে যোগ দেয়ার আগে কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হতে হয়েছিলো।

প্রথমে দেশের শীর্ষ স্থানীয় এই নিউজ পোর্টালটিতে দু’টো প্রতিবেদন জমা দিয়েছিলাম। সে সময়টাতে একটু ভয় হয়েছিল। তবে বিশ্বাস ছিল কাজগুলো নিয়ে। অপেক্ষায় ছিলাম সুযোগের।

বিডি২৪লাইভের এডিটর-ইন-চিফ ও বার্তা-সম্পাদকের ভালোবাসায় সেই সুযোগটি পেয়েছিলাম। তখন থেকেই আগ্রহ নিয়ে কাজ করে যাচ্ছি। বিডি২৪লাইভে যোগ দেয়ার তিন মাসের মধ্যেই প্রতিষ্ঠানটি থেকে দেয়া হয়েছিল সাদা খামের একটি চিঠি। সেখানে বেশি কিছু না থাকলেও পদ উন্নীতি লেখা ছিল ঠিকই। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলছে সেই অনুপ্রেরণার কাজ।

আমার প্রথম অনলাইনে কাজের সুযোগ দেওয়া প্রতিষ্ঠান বিডি২৪লাইভ আজ অষ্টম বর্ষে পদার্পন করেছে। তার ভালোবাসা আট বছর হলেও আমার কিন্তু অফুরন্ত ভালোবাসা! বিডি২৪লাইভের সঙ্গে আছি, থাকবো এবং ভালোবাসা রয়েই যাবে।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: