মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

‘বিডি২৪লাইভকে পাশে পেয়েছি সারাক্ষণ’ (ভিডিও)

১৫ মে, ২০১৮ ২০:২৬:০০

ছবিঃ সংগৃহীত

মানুষের অকৃত্তিম ভালোবাসা আর সহযোগিতায় সাতটি বছর পার করে অষ্টমে পা দিয়েছে বিডি২৪লাইভ। পাঠকের ভালোবাসা বিডি২৪লাইভের পথচলাকে করেছে আরও অগ্রগামী। স্বাধীন, নিরপেক্ষ, সৎ ও সাহসী সাংবাদিকতায় এগিয়ে চলছে বিডি২৪লাইভ।

এগিয়ে চলার পথে কোনো দলের মুখপত্র হয়নি এই অনলাইন নিউজ পোর্টালটি। জনগণের পক্ষে সত্য উচ্চারণেও শঙ্কিত হয়নি পত্রিকাটি। সবসময় পেশাদারি দক্ষতা ও উৎকর্ষ অর্জনে সচেষ্ট থেকেছে।

বিডি২৪লাইভের সম্পাদক আমিরুল ইসলাম আসাদ পরিবর্তনকে সঙ্গে নিয়ে, গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের পক্ষের মূল্যবোধকে ধারণ করে, নারী ও শিশুর অধিকার রক্ষা, আদিবাসী ও সংখ্যালঘু অধিকারের পক্ষে জোরালো ভূমিকা রেখেই তার লক্ষে অবিচল থেকেছেন।

বিডি২৪লাইভ এর অষ্টম বর্ষে পদার্পণে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এবং সফলতম টেস্ট ব্যাটসম্যান হাবিবুল বাশার সুমন বলেছেন, ‘বিডি২৪লাইভ ডটকমের প্রতি রইলো অনেক অনেক শুভেচ্ছা। বিগত দিনে বিডি২৪লাইভ অনেক খেলার সংবাদ পরিবেশন করেছে। আমরাও পাশে থাকতে পেরেছি। আপডেট পেয়েছি।’

‘আমি সব সময় বিডি২৪লাইভ অনলাইন পত্রিকাটি ফলো করি। আশাকরি এভাবেই প্রতিক্ষণ লাইভ নিউজ দিয়ে আমাদের সঙ্গে থাকবে বিডি২৪লাইভ। আপনাদের অনেক অনেক ধন্যবাদ।’

শুভেচ্ছা বার্তাটি দেখতে এখানে ক্লিক করুন...

বিডি২৪লাইভ/ওয়াইএ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: