এ আর রাশেদ

ইবি প্রতিনিধি

হল থেকে দুই নারী চোর আটক

১৬ মে, ২০১৮ ১৬:৪৮:৩৯

ছবি: প্রতিনিধি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে মোবাইল ফোন চুরির সময় দুই নারী চোর আটক হয়েছে। মঙ্গলবার (১৫ মে) সন্ধ্যা ৭ টার দিকে এ ঘটনা ঘটে। পরে রাতে তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে হলের শিক্ষার্থীরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পলি ও রিতা নামে দুইজন মহিলা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলে সাহায্য নেওয়ার নাম করে প্রবেশ করে। পরে তারা হলের ১০৮ নং রুমে প্রবেশ করে দুইটি মোবাইল ফোন চুরি করে। পাশের রুমের দুই ছাত্রী ও হলের আয়া বিষয়টি বুঝতে পেরে তাদের আটক করে। রিতা ওই হলের সুইপারের মেয়ে বলে জানা গেছে।

পরে হলের ছাত্রীরা বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, হল প্রভোস্ট অধ্যাপক ড. আহসান-উল-আম্বিয়া এবং ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলামকে অভিহিত করে। এরপর প্রক্টর ক্যাম্পাসে অবস্থান না করায় ইবি থানার ওসি এসে বিষয়টির সত্যতা পেয়ে তাদের আটক করে থানায় নিয়ে যান।

এ বিষয়ে ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ বলেন, ‘বিষয়টি সম্পর্কে অভিহিত হওয়ার পর আমি তাৎক্ষণিক হলে যাই। মহিলা পুলিশ দিয়ে তল্লাসি করার পর তাদের কাছ থেকে মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে তাদের আটক করা হয়।’

এ বিষয়ে ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. রেজওয়ানুল ইসলাম বলেন, ‘বিষয়টি জানার পর আমি ওই হলে যাই। পরে পুলিশ এসে সত্যতা পেলে তাদের আটক করে নিয়ে যায়।’

বিডি২৪লাইভ/এমকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: