প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

তানভীন আহমেদ ফাহাদ

ডেস্ক এডিটর, বিডি২৪লাইভ

শ্রদ্ধাকে বিয়ে করছেন প্রভাস!

১৭ মে, ২০১৮ ০৮:৩৭:০৪

ছবি : সংগৃহীত

‘বাহুবলী’ সিনেমা পাল্টে দিয়েছে দক্ষিণী নায়ক প্রভাসের জীবন। আকাশছোঁয়া জনপ্রিয়তা আর নির্মাতাদের কাছে ব্যাপক চাহিদা এখন তাকে ঘিরে। এমন একজন সুপারস্টারের বিয়ে নিয়ে দারুণ জল্পনা চলবে সেটাইতো স্বাভাবিক। হচ্ছেও তাই। এই তারকার বিয়ে নিয়ে তো নিত্যদিনই কোনো না কোনো খবর রটেই চলেছে।

তবে হ্যাঁ, প্রভাস যে এ বছরই বিয়ে করছেন সে কথা এবার নিশ্চিত হওয়া গেছে। কিছুদিন আগেই তার কাকা কৃষ্ণম রাজু এ তথ্য জানিয়েছেন। জনপ্রিয় এই দক্ষিণী অভিনেতা বলেছেন, প্রত্যেক সাক্ষাৎকারে এ ধরনের প্রশ্নের উত্তর দেওয়াটা খুবই অস্বস্তিকর। তবে হ্যাঁ, প্রভাস এ বছরই বিয়ে করছে। ও এ বিষয়ে সম্মতি জানিয়েছে।

তবে প্রভাস কাকে বিয়ে করছেন? সে প্রশ্নের উত্তর এখনো মেলেনি। যদিও দক্ষিণী সুপারস্টার প্রভাস ও অভিনেত্রী আনুশকা শেট্টি বিয়ে করছেন বলে গুঞ্জন উঠেছিল। কিন্তু আনুশকা শেট্টি এই খবর ভিত্তিহীন বলে নিজেই জানিয়ে দেন।

এতদিন বাদে ফের প্রভাসের বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছে। আর সেই গুঞ্জন এবার নার্গাজুনের মেয়ে ও অনুশকা শেট্টিকে নিয়ে নয়। যেদিন থেকে বাহুবলী তারকা প্রভাসের ‘সাহো’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শ্রদ্ধা কাপুর। সেদিন থেকেই ধীরে ধীরে দানা বাঁধছে আর কাউকেই নাকি নয়, শ্রদ্ধা কাপুরকে বিয়ে করতে চলেছেন প্রভাস! আবার সেই গুঞ্জনেই এবার বারুদ দিলেন খোদ শ্রদ্ধা কাপুরের বাবা শক্তি কাপুর। তবে সোজাসুজি নয়, হালকা করে ইশারা দিলেন শ্রদ্ধা কাপুরের বিয়ে নিয়ে।

সম্প্রতি এক অনুষ্ঠানে শক্তি কাপুর জানান, শ্রদ্ধা আপাতত ক্যারিয়ার নিয়েই বেশি ভাবছে। তবে বাবা হিসেবে মেয়ের বিয়ে নিয়ে একটু উৎসাহ তো থাকবেই। তবে আমি জীবনসঙ্গী বেছে নেওয়ার ব্যাপারে শ্রদ্ধাকে পুরো স্বাধীনতা দিয়েছি। শ্রদ্ধা নিজের পছন্দের পুরুষকেই বেছে নেবে।

প্রভাসের সঙ্গে শ্রদ্ধার সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় ‘সাহো’র শুটিং ফ্লোর থেকেই। তবে এই বিষয়ে কোনো রকম মন্তব্য করতে চাননি শ্রদ্ধা বা প্রভাস কেউই।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: