প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: এম আর মাসফি

ডেস্ক এডিটর

স্বামীকে বাদ দিয়ে কাকে চুম্বন করলেন সোনম!

১৭ মে, ২০১৮ ০৯:২১:৫১

ছবি: সংগৃহীত

শিখ ধর্মের রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনম কাপুর ও আনন্দ আহুজা। বলিউড অভিনেতা অনিল কাপুর কন্যা নায়িকা সোনম কাপুর মঙ্গলবার (৮ মে) সাত পাকে বাঁধা পড়েন। বিয়ের সব রীতি শেষ হলেও রয়ে গেছে মধুচন্দ্রিমার পালা। কিন্তু এর মাঝেই আনন্দকে বাদ দিয়ে অন্য কাউকে চুম্বন করতে খো যায় সোনমকে। তবে তিনি সোনম বাদে কাকে চুম্বন করলেন।

বিয়ের পরই স্বামী আনন্দ আহুজাকে নিয়ে কান উৎসবে যোগ দিতে ছুটে যান সোনম। সাদা লেহঙ্গায় রেড কার্পেটে হেঁটে সকলের নজর কাড়েন আবেদনময়ী এ অভিনেত্রী। পাশেই কালো গাউনে পোজ দিচ্ছিলেন ছিলেন মাহিরা। এ সময় বন্ধুকে আলিঙ্গন করে চুম্বন করেন সোনম। মাহিরাও হাসিমুখে বন্ধুর ভালোবাসার জবাব দেন।

প্রতিবেশী পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক প্রায় তলানিতে। দেশটির শিল্পীদের ভারতে কাজ করতে দেওয়া হয় না। ভারতের শিল্পীরাও পাকিস্তানে যান না একদমই। দু'দেশের মধ্যে এমন বৈরী সম্পর্ক থাকলেও দেশ দু'টির শিল্পীদের কারও কারও মধ্যে বেশ শখ্যতা রয়েছে।

এর আগে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে বিদেশের রাস্তায় ধূমপান করতে দেখা গেছে রণবীর কাপুরকে। এটা নিয়ে বিতর্কও কম হয়নি। তবে এতে করে দু’জনের বন্ধুত্বে চিড় ধরেনি।

এবার এর আরেকটি নমুনার দেখা মিলল কান চলচ্চিত্র উৎসবে। কানের রেড কার্পেটে পাক অভিনেত্রী মাহিরা খানকে চুম্বন করলেন বলিউড নায়িকা সোনম কাপুর। দুই দেশের দুই নায়িকার এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

পাকিস্তানি অনেক শিল্পীর সঙ্গেই বন্ধুত্ব রয়েছে অনিল কন্যার। গত ৮ মে দীর্ঘদিনের প্রেমিক ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন সোনম। জাঁকজমকপূর্ণ সেই বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের অনেক নামি দামি তারকা। বিয়েতে আসতে না পারলেও বন্ধুকে শুভেচ্ছা জানাতে ভোলেননি মাহিরা। সোনমও এর উত্তর দিয়ে জানিয়েছিলেন 'কান'-এ দেখা হবে তাদের।

সূত্র: জিনিউজ।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: