যুবকের কাণ্ড, নিজের অজান্তেই কেটে গেল গোপনাঙ্গ! অতঃপর...

১৭ মে, ২০১৮ ১১:০৮:৩৯

ছবি : সংগৃহীত

নীল ছবি দেখে বিকৃত যৌনসুখ পেতে গিয়ে শেষ পর্যন্ত হাসপাতালে ঠাঁই হলো ভাইসানু শ্রীসানাও নামের এক থাই যুবকের (৩০)। মঙ্গলবার (১৫ মে) রাতে নিজ ফ্ল্যাটে বসে পর্নোগ্রাফি দেখছিলেন ওই যুবক।

জানা যায়, ওই যুবকের কোনো এক বন্ধুর থেকে সংগ্রহ করেছিলেন সেই পর্নোগ্রাফি ভিডিওটি। আর তা দেখতে দেখতেই একটা পর্যায় গিয়ে উত্তেজিত হয়ে পড়ে ভাইসানু শ্রীসানাও। এক সময় রান্নাঘর থেকে ছুরি এনে পুরুষাঙ্গে ঘষতে থাকেন সে। এতে করে তার পুরুষাঙ্গ কেটে পুরো বিছানা রক্তে ভেসে যায়।

রক্ত দেখে ঘাবড়ে যান ওই যুবক। পরে পরিস্থিতি বেগতিক দেখে জরুরি নম্বরে ফোন করেন যুবক।

স্বাস্থ্যকর্মীরা জানান, ফ্ল্যাটে থেকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ওই যুবককে উদ্ধার করা হয়। প্রথমে কোনো ভাবেই সহযোগিতা করছিলেন না তিনি। কীভাবে এমন কাণ্ড ঘটল, কিছুতেই সে বিষয়ে কিছু জানাতে চাচ্ছিলেন না। পরে বিপদ বুঝে সত্যিটা ঘটনা প্রকাশ করেন।

থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের খেট নং চক জেলায় এ ঘটনা ঘটেছে।

ওই এলাকার ৪তলার একটি ফ্ল্যাটে থাকেন ওই যুবক। ভাইসানু শ্রীসানাও এর কোন বন্ধুর মাধ্যমে তার কাছে ওই পর্নোগ্রাফির ভিডিও এলো, তা খতিয়ে দেখা হচ্ছে। বর্তমানে ওই যুবকের অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানা গেছে। তবে মানসিক পরিস্থিতির কথা মাথায় রেখে এখনো হাসপাতাল থেকে ছাড়া হয়নি ওই যুবককে।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: