এম,এ আহমদ আজাদ

নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধি

বউ-শ্বাশুড়ী হত্যাকান্ড, রুমির বন্ধুসহ গ্রেফতার ২

১৭ মে, ২০১৮ ১৩:১৫:৫৩

ছবি: সংগৃহীত

নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে বউ-শ্বাশুড়ি হত্যাকান্ডের ৩ দিনব্যাপী জিজ্ঞাসাবাদ শেষে হত্যা সংশ্লিষ্টতায় একই গ্রামের শুভ রহমান ও আবু তালেবকে দায়েরকৃত হত্যা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। বৃহস্পতিবার (১৭ মে) সকালে বউ শ্বাশুড়ি হত্যাকান্ডে ব্যবহৃত দাড়ালো ছুরিটি সাদুল্লাপুর গ্রামের একটি ধানের জমি থেকে উদ্ধার করেছে।

বুধবার (১৬ মে) বিকেলে তাদের গ্রেফতার দেখানো হয়। এর পূর্বে গত রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত পুলিশ সন্দেহভাজন হিসেবে প্রতিবেশী ফারুক মিয়ার বাড়ির কাজের ছেলে আবু তালেব, প্রতিবেশী ক্বারী আব্দুস ছালাম, তার ছেলে সহিদুর রহমান, একই গ্রামের শুভ রহমান ও রিপন সুত্রধরকে এবং মঙ্গলবার সন্ধ্যায় আরও ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। আটককৃতদের মধ্যে ক্বারী আব্দুস ছালাম, তার ছেলে সহিদুর রহমান, একই গ্রামের রিপন সুত্রধর ও অপর ৪ জনকে স্থানীয় চেয়ারম্যানের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

এছাড়াও হত্যাকান্ডের সংশ্লিষ্টতা পাওয়ায় সাদুল্লাপুর গ্রামের বখাটে শুভ রহমান ও আবু তালেবকে গ্রেফতার দেখানো হয়েছে। এদের কাছ থেকে গুরুত্বপুর্ণ তথ্য পাওয়া গেছে বলে জানা গেছে। গ্রেফতারকৃত শুভ রহমান ও তালেব মিয়া ছাড়াও আরও একাধিক লোক জড়িত রয়েছে বলে অপর একটি সুত্রে জানা গেছে। তাদের গ্রেফতারে জোর চেষ্টা চালাচ্ছে পুলিশ। বিষয়টি নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম আতাউর রহমান এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন হত্যাকান্ডে ছুরি উদ্ধার হয়েছে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরবর্তী ঘটনা জানানো হবে।

উল্লেখ্য, গত রবিবার (১৩ মে) রাত অনুমান ১১ টায় সাদুল্লাহ্ পুর গ্রামের মৃত রাজা মিয়ার স্ত্রী মালা বেগম (৫০) ও তার পুত্রবধূ রুমি বেগম (২১) নিজ বাড়ীতে দূর্বৃত্তদের হাতে নির্মম ভাবে খুন হন। এ ঘটনায় নবীগঞ্জ উপজেলার পাশাপাশি দেশ বিদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনার মুটিভ উদঘাটনে আইনশৃংঙখলা রক্ষাকারী বাহিনী তৎপর হয়ে উঠেছে।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: