সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

সন্ত্রাসীদের হামলা

টাকা নিয়ে ফেরা হলো না বাবা-ছেলের

১৭ মে, ২০১৮ ২১:৪৫:২২

ছবি: প্রতীকী

জামালপুরের সরিষাবাড়ীতে মাদকাসক্ত সন্ত্রাসীদের হামলায় বাবা-ছেলে আহত হয়েছে। এ সময় বখাটেরা ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলেও অভিযোগ করা হয়েছে।

বুধবার (১৬ মে) রাত সাড়ে দশটার দিকে উপজেলার রায়দের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রায়দের পাড়া গ্রামের ওয়াহেদ আলী ও তার ছেলে ইব্রাহীম হোসেন বুধবার সন্ধ্যায় পাশ্ববর্তী বলারদিয়ার গ্রামের বিলাত আলীর নিকট পাওনা ৩৫ হাজার টাকা আনতে যায়। ওই টাকা নিয়ে বাড়ি ফেরার সময় রায়দের পাড়া গ্রামের পাকা রাস্তার পার্শ্বে শামছুলের সেচ পাম্প এলাকায় পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা ৬/৭ জন মাদকাসক্ত সন্ত্রাসীরা ওয়াহেদ আলী ও ইব্রাহীম হোসেনের উপর হামলা করে। পরে তাদের নিকট থেকে ৩৫ হাজার টাকা ছিনতাই করে।

এ সময় ওয়াহেদ আলী ও তার ছেলে ইব্রাহীম হোসেনের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় ওয়াহেদ আলী (৫০) ও তার ছেলে ইব্রাহীম হোসেন (২০)কে উদ্ধার করে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান বলেন, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ/এএইচআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: