এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

বঙ্গবন্ধু ও রাষ্ট্রপতির মুর‌্যাল উদ্বোধন 

১৭ মে, ২০১৮ ২২:৫০:৫৯

ছবি: প্রতিনিধি

কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম উপজেলার রোটারি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের মুর‌্যাল স্থাপন করা হয়েছে।

বুধবার (১৬ মে) আনুষ্ঠানিকভাবে এই মুর‌্যালের উদ্বোধন করেছেন কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ’র বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক। সকাল সাড়ে ১১ টার দিকে অষ্টগ্রাম রোটারী ডিগ্রি কলেজ প্রাঙ্গণে নবনির্মিত এ মুর‌্যাল ফিতা কাটার মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

এ সময় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম জেমস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সালাহউদ্দিন, অষ্টগ্রাম রোটারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজতাবা আরিফ খান, অষ্টগ্রাম রোটারী ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক ও নারীনেত্রী সৈয়দা নাসিমা আক্তার রীতা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাঈদসহ কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: