প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

‘আমার যা কিছু সবই তো সালমানের’

১৭ মে, ২০১৮ ২৩:৩৭:০০

ছবিঃ সংগৃহীত

বলিউডের মহাতারকা সালমান খান। তার সিনেমা মানেই সুপার ডুপার হিট। লগ্নিকারীদের পকেটে কোটি কোটি রুপি। তার সিনেমায় কাঁড়ি কাঁড়ি অর্থ বিনিয়োগ করে নিশ্চিন্তে থাকেন পরিচালক-প্রযোজকেরা। তিনি এতই জনপ্রিয় যে কোথাও গেলে ভক্তদের সামলাতে হিমশিম খেতে হয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের। তবে ‘দাবাং’ তারকা সালমান খানের সিনেমা নিয়ে যত আলোচনা হয়, তার চেয়েও বেশি আলোচনা হয় বিয়ে আর প্রেম নিয়ে।

তবে জানেন কি? বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের এখন সবকিছুই সালমান খান। এক সংবাদ সম্মেলনে এ অভিনেত্রী বলেছেন, ‘আমার যা কিছু সবই তো সালমানের’। জানেন, ‘কিক’ ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি! প্রত্যেকটা দিন কাজ করছি! এমন একটা জীবনই আমার স্বপ্ন ছিল! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।

অনেক জল্পনা কল্পনা শেষে অবশেষে মুক্তি পেয়েছে রেমো ডি সুজার নতুন ছবি ‘রেস ৩’-এর ট্রেলার! কিন্তু সেই ট্রেলার মুক্তির পর এক সংবাদ সম্মেলনে প্রযোজক রমেশ তৌরানির বাড়ির পার্টিতে উপস্থিত হলেন সালমান আর জ্যাকুলিন।

সেই পার্টিতে ‘রেস-৩’ ছবির পুরো কাস্টই হাজির ছিলেন। অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালিম- বাদ যাননি কেউই! খোদ পরিচালক রেমো তো ছিলেনই!

সেই পার্টিতে ঢুকার মুখেই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হয় জ্যাকুলিনকে, নায়িকা তার উক্তিতে তৈরি করে দিলেন বিতর্কের আবহ। সাফ জানালেন, তিনি সালমানের কাছে কী ভীষণভাবেই না ঋণী!

জ্যাকুলিন বলেন, ‘আমার যা কিছু, সবই তো সালমানের! ‘কিক’ ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।’

জ্যাকুলিনের কথায় এখনো স্বপ্নের ঘোর কাটিয়ে উঠতে পারেনি বলিউড। স্বীকার করে নিতে বাধ্য হচ্ছে যে এবার ব্যাপারটা যা আশা করা হয়েছিল, পরিণত হয়েছে তার চেয়ে ঢের বেশি জটিল!

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: