প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ধোনিতেই মুগ্ধ সানি লিওন!

১৮ মে, ২০১৮ ০৮:৫৬:০০

ছবি: সংগৃহীত

আলোচিত সমালোচিত বলিউড অভিনেত্রী সানি লিওন। বিতর্কিত হলেও জনপ্রিয়তায় তিনি ছাড়িয়ে গিয়েছেন অনেক বড় নায়িকাদের। একটা সময় বিয়ে বাড়িতে টাকার বিনিময়ে নাচ করতেন সানি। চেয়েছিলেন নার্স হতে। কিন্তু তার কিছুই হয়ে ওঠেনি। সানি লিওনের আসল নাম কারেঞ্জিত কৌর ভোরা।কিন্তু পরে আবার কারেন মালহোত্রা নামেই খ্যাতি ছিল তাঁর। এখন তিনি সানি লিওন নামেই পরিচিত। সানির পিতা-মাতা ছিলেন ভারতীয় শিখ পাঞ্জাবি বংশোদ্ভুত।

বর্তমানে আইপিএল জ্বরে আক্রান্ত গোটা ভারত। সানি লিওনিও সেই ক্রিকেট-জ্বরে আক্রান্ত। আর তাই সম্প্রতি টুইটারে সানি ফাঁস করলেন তার প্রিয় ক্রিকেটারের নাম।

একটি ক্রিকেট সংক্রান্ত ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ভারতীয় ক্রিকেট দলই যে তার প্রিয় দল তাও জানিয়ে দিয়েছেন তিনি। সেই সঙ্গে তিনি জানিয়েছেন তার প্রিয় ক্রিকেটারের নাম।

ভারতীয় ক্রিকেটে বহু তারকার জন্ম হয়েছে। এই মুহূর্তেও একাধিক ক্রিকেটার রয়েছেন, যাদের জনপ্রিয়তা তুঙ্গে। তবে কোনও নবীন ক্রিকেটার নয়, সানির পছন্দ এক সিনিয়র ক্রিকেটারেরকেই। তিনি মহেন্দ্র সিংহ ধোনি।

এবারের আইপিএলেও ধোনি ম্যাজিক অব্যাহত। এই মুহূর্তে ধোনির দল চেন্নাই লিগ টেবিলের দুই নম্বরে। সেই ধোনিতেই মুগ্ধ সানি লিওনও।

বিডি২৪লাইভ/এমআরএম/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: