সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

সাকিবের পর বিশ্ব একাদশ থেকে নাম প্রত্যাহার করলেন আফ্রিদি 

১৮ মে, ২০১৮ ১১:৫৮:১৬

চলতি মাসের ৩১ তারিখে লর্ডসে ওয়েস্টে ইন্ডিজের বিরুদ্ধে অনুষ্ঠেয় প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে বিশ্ব একাদশে জয়াগা পেয়েছিলেন পাকিস্তানের অলরাউন্ডার শহীদ আফ্রিদি। তবে হাঁটুর ইঞ্জুরির কারণে বিশ্ব একাদশে খেলতে পারেবেন না ৩৮ বছর বয়সি এই অলরাউন্ডার।

আফ্রিদি এক টুইটার বার্তায় জানান, ‘আমি হাটুর ইনজুরিতে পড়েছি। আমার সুস্থ হতে তিন থেকে চার সপ্তাহ সময় লাগবে। তাই আমি এই ম্যাচটা মিস করবো। অন্যাদিকে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান তার ব্যাক্তিগত কারন দেখিয়ে আগেই নিজের নাম প্রত্যাহার করে নেন। তার পরিবর্তে একাদশে জয়গা পেয়েছেন নেপালের অফ স্পেনার সন্দীপ লামেচান।

গত বছরের সেপ্টেম্বরে ঘুর্নিঝড় হারিকেন ইরমা ও মারিয়ার আঘাতে লন্ডভন্ড হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজের দুটি ক্রিকেট স্টেডিয়াম। ধ্বংসস্তুপে পরিণত হওয়া স্টেডিয়াম দুটি সংস্কারের জন্য তহবিল গঠনের লক্ষে ওয়েস্ট ইন্ডিজ ও বিশ্ব একাদশের মধ্যে একটি চ্যারাটি ম্যাচের আয়োজনের সিদ্ধান্ত নেয় বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি, মেরিলিবোর্ন ক্রিকেট ক্লাব (এমসিসি) এবং ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি)।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: