প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: এম আর মাসফি

ডেস্ক এডিটর

মেয়ের সাথে ঐশ্বরিয়ার আচরণে সমালোচনার ঝড়?

১৮ মে, ২০১৮ ১২:৪৯:০০

ছবি: ফাইল ফটো

ঐশ্বরিয়া রাই একজন জাতীয় পুরস্কার বিজয়ী ভারতীয় অভিনেত্রী এবং প্রাক্তন বিশ্ব সুন্দরী। অভিনয় জগতে পদার্পণ করার আগে তিনি মডেল হিসেবে কাজ করতেন এবং ১৯৯৪ সালে বিশ্ব সুন্দরী খেতাব অর্জন করার পর ব্যাপক খ্যাতি লাভ করেন। সমগ্র কর্মজীবনে রাই বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্রসহ চল্লিশটিরও বেশি হিন্দী, ইংরেজি, তামিল, এবং বাংলা চলচ্চিত্রে অভিনয় করেছেন। গণ মাধ্যমে প্রায়শই বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা হিসেবে পরিচিত ঐশ্বরিয়া।

সম্প্রতি মেয়ে আরাধ্যার সাথে তোলা একটি ছবি নিয়ে সমালোচনার শিকার হয়েছেন ঐশ্বরিয়া। ফ্রান্সে ছিলেন তিনি। আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে কানের রেড কার্পেট ঝলসে দিতেই ফ্রান্সে গিয়েছিলেন রাই সুন্দরী। প্রতি বছরের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবে মায়ের সঙ্গী হয়েছিল আরাধ্যা। কানের রেড কার্পেট ঝলসে দিয়ে যখন 'ক্যারিশমা' দেখাচ্ছেন ঐশ্বরিয়া, সেই সময় মা দিবসে মেয়েকেও সময় দিলেন রাই সুন্দরী।

আরাধ্যাকে আদর করে সবচেয়ে খুশি মা বলে একটি ছবি সোশ্যাল সাইটে শেয়ার করেন তিনি। যেখানে ছোট্ট আরাধ্যার ঠোঁটে আদর করতে দেখা যায় ঐশ্বরিয়াকে। ওই ছবি প্রকাশ পেতেই নেটিজেনদের একাংশ জোর সমালোচনা শুরু করে। মা-মেয়ের ওই ছবি দেখে জোর সমালোচনা শুরু হয়।

ওই ছবি দেখে কেউ ঐশ্বরিয়াকে মানসিক বিকারগ্রস্থ সেলিব্রিটি বলে আক্রমণ করেন। আবার কেউ মন্তব্য করে বসেন, এসব কিছুই নাকি জনপ্রিয়তার লোভে পড়ে করছেন রাই। শুধু তাই নয়, মেয়ের সঙ্গে ওই ধরনের আচরণ করে ঐশ্বরিয়া নাকি আরাধ্যার ছোটবেলা নষ্ট করে দিচ্ছেন বলেও কেউ কেউ আক্রমণ করেন। ছোটদের এইভাবে আদর করার আইডিয়া একেবারেই সঠিক নয় বলেও মন্তব্য করেন অনেকে।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: