‘সরকার নদী ভাঙন রোধে সকল ব্যাবস্থা গ্রহন করেছে’

১৮ মে, ২০১৮ ১৫:১২:০০

ছবি: প্রতিকি

মনিরুল ইসলাম সিদ্দিকী
মাগুরা প্রতিনিধি,

সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহহাব এমপি বলেছেন, গড়াই নদী ভাঙন রোধে বর্তমান সরকার সকল ব্যাবস্থা গ্রহন করেছে। তিনি শুক্রবার (১৮ মে) মাগুরা জেলার শ্রীপুর উপজেলার গড়াই নদীর ভাঙন এলাকা পরিদর্শন করে দোরান নগন স্কুল মাঠে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

সমাবেশে যোগদানের পূর্বে তিনি শ্রীপুর উপজেলার দোরাননগর গ্রাম থেকে গঙ্গারামখালী গ্রাম পর্যন্ত প্রায় দুই কিলোমিটার এলাকায় নদী ভাঙনের কবলে ক্ষতিগ্রস্থ বসতবাড়ি, ফসলি জমি, গাছপালাসহ ভাঙনে ক্ষতিগ্রস্থ এলাকা নৌকা যোগে পরিদর্শন করেন।

এ উপলক্ষে দোরাননগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সমাবেশে কাদিরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পরেশ চন্দ্র রাহুতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহ্হাব এমপি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ড. খান মোঃ মুজাহিদীন, কাদিরপাড়া ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী বিশ্বাস, দোরানগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথা বিশ্বাস, সহকারী প্রধান শিক্ষক নিরাপদ বারুরী প্রমুখ।

মেজর জেনারেল (অবঃ) এটিএম আবদুল ওয়াহ্হাব এমপি আরো বলেন, সরকার এই এলাকায় নদী ভাঙন রোধে ১৭৮ কোটি টাকা বরাদ্ধ ও কাদিরপাড়া ও দারিয়াপুর ইউনিয়নের দোরাননগর ও গঙ্গারামখালী গ্রাম এলাকার গড়াই নদীর এই অংশে স্পাইলিং নির্মান করা হবে বলে জানান।


বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: