রাজ-শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনায় আগুন!

প্রকাশিত: ১৯ মে ২০১৮, ০৫:২৫ পিএম

বেশ ঢাক-ঢোল পিটিয়ে বিয়ে করলেন টালিউডের সফল নির্মাতা রাজ চক্রবর্তী ও চিত্রনায়িকা শুভশ্রী। শুক্রবার (১৮ মে) রাজ-শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আর সেই অনুষ্ঠানেই ঘটেছে অগ্নিকাণ্ডের ঘটনা।

ভারতীয় গণমাধ্যম জানায়, শুক্রবার রাতে বর্ধমানের রেনেসাঁ টাউনশিপের একটি রিসোর্টে আয়োজিত হয় রাজ-শুভশ্রীর রিসিপশন। সেখানে তাদের পারিবারিক সদস্যরা ও শোবিজের তারকারা উপস্থিত ছিলেন। বিশাল আয়োজনের অংশ হিসেবে ছিলো আতশবাজি। এই আতশবাজি ফোটানোর সময়ই অগ্নিকাণ্ড হয়।

জানা যায়, রাত ১০টা নাগাদ আতশবাজি ফোটানো শুরু হয়। সেই বাজির আগুনের ফুলকি গিয়ে পড়ে রিসোর্ট সংলগ্ন ঝোপের মধ্যে। সেই ঝোপে ছিলো শুকনো পাতা আর খড়। ব্যাস, মুহুর্তেই দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। আর পুরো অনুষ্ঠানজুড়ে আতংক ছড়িয়ে পড়ে।

তবে অগ্নিকাণ্ডে মূল অনুষ্ঠানের কোনো ক্ষতি হয়নি। পরে অবশ্য স্থানীয় দমকলবাহিনী এসে ২০ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

উল্লেখ্য, এই নিয়ে দুই বার রাজ-শুভশ্রীর বিবাহোত্তর সংবর্ধনা হলো। এর আগে গত ১৩ মে কলকাতার আরবানায় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: