সিনেমাকে বিদায় জানালেন ডলি জহুর

প্রকাশিত: ২০ মে ২০১৮, ০১:২৪ পিএম

‘ডলি জহুর’ বাংলা চলচ্চিত্রের বেশ পরিচিত একটি নাম। কখনো মা কখনো বা বোনের চরিত্রে নিজেকে দর্শকদের সামনে তুলে ধরেছেন। কিন্তু দীর্ঘদিন ধরেই নতুন সিনেমায় দেখা যাচ্ছে না তাকে। চলচ্চিত্রে দেখা না গেলেও নাটকে টুকটাক দেখা যায়।

সম্প্রতি এই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ হলে সিনেমায় দেখা যাচ্ছে না কেন জানতে চাইলে তিনি জানান, ২০১২ সালের পর থেকে নতুন কোনো সিনেমায় অভিনয় করছেন না তিনি। তবে নাটকের শুটিংয়ে অংশ নিচ্ছেন। 

এ প্রসঙ্গে ডলি জহুর বলেন, ‘আমি অনেক আগেই চলচ্চিত্রে অভিনয় ছেড়ে দিয়েছি। একটা বিষয় প্রতিজ্ঞা করেছিলাম যে, হজ করার পর আর ছবিতে অভিনয় করব না। ২০১২ সালে আল্লাহর অশেষ কৃপায় হজ করি। এরপর থেকে আর নতুন ছবিতে অভিনয় করিনি।

ছবিতে না থাকলেও এখন ডলি জহুর অভিনীত বেশ কয়েকটি নাটক-সিরিয়াল প্রচার হচ্ছে। এর মধ্যে রয়েছে ‘ক্যাট হাউজ’, ‘মেঘে ঢাকা শহর’ এবং ‘নোয়াশাল’ করছি। আগামীতে নতুন কোনো ছবির অভিনয়ে দেখা যাবে না বলে দৃঢ়তার সঙ্গেই জানালেন এ অভিনেত্রী। তবে নাটকে অভিনয় করতে চেষ্টা করবেন বলে জানিয়েছেন।

আসছে ঈদের জন্য কয়েকটি নাটকে অভিনয়ের জন্য এরইমধ্যে বেশ কয়েকজন নাট্যপরিচালক প্রস্তাব দিয়েছেন। সেখান থেকে সময় সুযোগ করে কিছু কাজ করবেন এ বরেণ্য অভিনেত্রী।

বিডি২৪লাইভ/এএ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: