ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ২১ মে ২০১৮, ০৮:৩০ এএম

ঝিনাইদহের কালীগঞ্জে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সবদুল মন্ডল (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রবিবার (২০ মে) দিনগত মধ্যরাতে এই ঘটনা ঘটে।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার গোলাম মোর্শেদ বিডি২৪লাইভকে জানান, রাতে তারা কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর তিন রাস্তার মোড়ে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশী করছিলেন। মধ্যরাতে একটি মোটরসাইকেলকে চ্যালেঞ্জ করলে গোলাগুলির ঘটনা ঘটে।

তিনি আরো জানান, মোটরসাইকেল আরোহীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা জবাব দিলে সবদুল মন্ডল গুলিবিদ্ধ হন। তবে তার সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হন। পরে সবদুলকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি নাইন এমএম পিস্তল, দুই রাউন্ড গুলি, ১০০ বোতল ফেনসিডিল এবং দেড়শ পিস ইয়াবা উদ্ধার হয়েছে বলে র‌্যাব দাবি করেন।

নিহত সবদুল মন্ডল নরেন্দ্রপুর গ্রামের মোহাম্মদ আলী মন্ডলের ছেলে। সবদুল মন্ডল মাদক ব্যবসার কারণে পুলিশের হাতে একাধিক বার গ্রেফতার হন। সবদুলের মরদেহ কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।


বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: