পাংশায় উন্মুক্ত বাজেট ঘোষণা

প্রকাশিত: ২১ মে ২০১৮, ০২:১৪ পিএম

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়ন পরিষদের ২০১৮-২০১৯ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। সচ্ছ ও জবাবদিহিমূলক ইউনিয়ন পরিষদ এবং জনগনের অংশ গ্রহণ মূলক শক্তিশালী স্থানীয় সরকার প্রতিষ্ঠার লক্ষে ২১ মে সোমবার পাট্টা ইউনিয়ন পরিষদ চত্বরে ২০১৮-২০১৯ অর্থ বছরের উন্মুক্ত বাজেট পেশ করা হয়েছে। 

পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব বিশ্বাস ১ কোটি, ৪১ লক্ষ, ৫০ হাজার ২ শত ৬৭ টাকার উন্মুক্ত বাজেট পেশ করেন। এ সময় ইউনিয়ন পরিষদের সচিব ইন্দ্রজিৎ সরকার,ইউপি সদস্য মো. লুৎফর রহমান,আব্দুল ওহাব, জাহাঙ্গীর হোসেন, শহীদুল ইসলাম, মোছাঃ জুলেখা, স্থানীয় মসলেম উদ্দিন, অসিত কুমার পালিত, সন্তোষ কুমার মন্ডল, রবিউল ইসলামসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত উন্মুক্ত বাজেট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

ইউপি চেয়ারম্যান আব্দুর রর মুনা বিশ্বাস বলেন, আমরা ইউনিয়নের সকল শ্রেণি পেশার মানুষদের সঙ্গে নিয়ে পাট্টা ইউনিয়ন পরিষদকে আধুনিক মডেল ইউনিয়ন করার লক্ষে কাজ করে চলছি। তিনি সকলের সহযোগীতা ও আর্শিবাদ কামনা করেন। 

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: