মহানগর এক্সপ্রেসের ইঞ্জিন বিকল, দুর্ভোগে যাত্রীরা 

প্রকাশিত: ২১ মে ২০১৮, ০৪:৩৬ পিএম

চট্টগ্রামর ষ্টেশন থেকে ছেড়ে আসা মহানগর একপ্রেস ঢাকামুখী যাত্রাবাহী একটি ট্রেন চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারিতে ইঞ্জিনটি বিকল হয়ে যায়। সোমবার (২১ মে) বেলা পৌনে একটার সময় এ ঘটনা ঘটে। ভাটিয়ারির স্টেশন মাস্টার মাহমুদুল ইসলাম ভূঁইয়া ঘটনার সত্যতা স্বীকার করেন।

মাহমুদুল ইসলাম বলেন, বেলা পৌনে একটার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মহানগর এক্সপ্রেস ট্রেনটি ভাটিয়ারি স্টেশনে আসার পর পরই ইঞ্জিনে ত্রুটি দেখা যায়। তিনি সাথে সাথে ঘটনাটি কন্ট্রোল রুমকে জানান।

&dquote;&dquote;

চট্টগ্রাম থেকে অতিরিক্ত একটি ইঞ্জিন এসে ট্রেনটিকে ঢাকা নিয়ে যাবে বলে জানানো হয়েছে যাত্রীদের। ট্রেনটি বর্তমানে ভাটিয়ারী স্টেশনে অবস্থান করছে। ট্রেন হঠাৎ বন্ধ হয়ে যাওয়ার দুই ঘণ্টার বেশি সময় ধরে যাত্রীরা দুর্ভোগে পড়েন। যাত্রীরা ইঞ্জিন আসার অপেক্ষা করছেন।

&dquote;&dquote;

ট্রেনের যাত্রী নাজমুল ইসলাম বলেন, মহাসড়কে যানজট থাকতে পারে তাই ট্রেনে করে ঢাকা যাচ্ছিলাম । খুব ইচ্ছে ছিল পরিবারের সাথে ইফতার করব মনে হয় পারব না। দেরি হলেও ট্রেন ছাড়বেন না। আরেকটি ইঞ্জিন আসা পর্যন্ত অপেক্ষা করবেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: