হাসিনা-খালেদা ও রওশন, কে কোন দলের সমর্থক

প্রকাশিত: ২১ মে ২০১৮, ০৫:০৭ পিএম

দেশের রাজনীতিতে সক্রিয় তিন নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া বরাবরের মতো এবারও বিশ্বকাপ ফুটবলে ব্রাজিলের সমর্থক। বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের তিন নেত্রীর পছন্দ এক। শুনলে আপনিও চমকে উঠবেন। নিজেদের মধ্যে রাজনৈতিক মতপার্থক্য যতই থাকুক, তিন নেত্রীই ব্রাজিলের সমর্থক। 

প্রধানমন্ত্রী যে ব্রাজিলকে সমর্থন করেন, তা আগেও একবার আকার-ইঙ্গিতে জানিয়েছিলেন। প্রধানমন্ত্রীর একজন উপ-প্রেস সচিব বলেছেন, ‘প্রধানমন্ত্রীর পছন্দের দল ব্রাজিল। এক সময় পেলের খেলা তার ভালো লাগত। তবে তিনি আর্জেন্টিনার খেলাও পছন্দ করেন। বিশেষ করে মেসির খেলা তার খুবই পছন্দ।’ 

এদিকে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপারসন কোন দলের সমর্থক এমন প্রশ্নের উত্তরে খালেদা জিয়ার মিডিয়া উইংয়ের এক কর্মকর্তা বলেন, ‘ম্যাডাম ব্রাজিলের কঠিন সমর্থক।’ 

এ ছাড়াও বর্তমান সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদও ফুটবল খেলার বড় ভক্ত। ব্যক্তিগতভাবে তিনিও ব্রাজিলের সমর্থক বলে জানা গেছে। তার পরিবারের এক সদস্য জানিয়েছেন, যেদিন থেকে তিনি ফুটবল খেলা বুঝতে শুরু করেছেন, সেদিন থেকেই তিনি ব্রাজিলের সমর্থক।

বিডি২৪লাইভ/এমআর
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: