সখীপুর-সাগরদিঘী সড়কে যান চলাচল বন্ধ

প্রকাশিত: ২১ মে ২০১৮, ১১:১৯ পিএম

মোস্তফা কামাল
সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

সখীপুর-সাগরদিঘী ২০ কিঃ মিঃ সড়কের সখীপুর সদরে কচুয়া রোডে,সৌখিন মোড় সংলগ্ন বড়চওনা, সাগরদিঘী বাজারে গাড়ী খানাখন্দে ফেঁসে রয়েছে। সোমবার (২১ মে) থেকে সখীপুর-সাগরদিঘী সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

কিছুদিন পূর্বে হক ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী টাঙ্গাইল জেলা  পরিষদ সদস্য, সখিপুর উপজেলা আ’লীগ যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বাদল এ সড়কটির সংস্কার কাজ করেন। এতে ৫ বছরের জন্য বরাদ্দ করা হয়েছে ৮ কোটি টাকা।

গোলাম কিবরিয়া বাদল বলেন, সখীপুর-সাগরদিঘী সড়কের ঐ তিনটি খানাখন্দের অংশের কাজ ছাড়াই সংস্কার কাজ করার জন্য নির্দেশনা ছিল। বড় বড় খানাখন্দের কারনে কচুয়া রোডে প্রায় সময় গাড়ী ফেঁসে গিয়ে যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়লে তখন যানবাহন সখীপুর সদর থেকে উপজেলা রোড হয়ে সৌখিন মোড় দিয়ে বের হয়। কিন্তু সাংবাদিক এই মোড় রাস্তায়ও একটি ট্রাক ফেঁসে যায় এবং বড়চওনা, সাগরদিঘী বাজারে গাড়ী ফেঁসে গিয়ে সখীপুর-সাগরদিঘী সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে। 

এ সড়কে কাঁচামাল ,তরকারি, আনারস, কলাসহ বিভিন্ন দ্রব্যাদির প্রতিদিন শতেক ট্রাক,লরি, পিকআপ এবং ঘাটাইল, মধুপুর, জামালপুর, ফুুলবাড়িয়া ময়মনসিংহ অঞ্চলের শত শত যাত্রী সখীপুর-সাগরদিঘী সড়কে চলাচল করে। মাস খানেক পূর্বে সখীপুর উপজেলা প্রকৌশলী অফিস থেকে জানানো হয়, খানাখন্দ স্থানে ঢালাই করা হবে। কিন্তু অদ্যবধি কোন ব্যবস্থা নেওয়া হয়নি। তাদের গাফিলতির কারণে অতি গুরুত্বপূর্ণ সড়কটিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। 

এ ব্যাপারে সখীপুর উপজেলা প্রকৌশলী কাজী ফাহাদ কুদ্দুস বলেন, সখীপুর সদর ও বড়চওনা বাজারের খানাখন্দ কার্পের্টিং করার জন্য সাড়ে তিন কোটি টাকা বাজেট করা হয়েছে, টেন্ডারের মাধ্যমে সংস্কার করা হবে।

 বিডি২৪লাইভ/এমকে
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: