লেডিস টয়লেটে অতিকায় প্রাণী, আতঙ্কে মেয়েরা!

প্রকাশিত: ২১ মে ২০১৮, ১১:২৭ পিএম

যেন মূর্তিমান আতঙ্ক! প্রথমে ছাদ। তারপরে সেখান থেকে নেমে এসে শৌচাগারের বেসিনের উপরে ঘুরে বেড়াচ্ছে এক অতিকায় প্রাণী! আতঙ্কিত এনএসআইটি (নেতাজি সুভাষ ইনস্টিউট অফ টেকনোলজি)-এর হোস্টেলের মেয়েরা। সোশ্যাল মিডিয়াতে হইচই পড়ে গিয়েছে এই খবরে।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, ওই অতিকায় প্রাণী, যা আসলে মনিটর লিজার্ড, তাকে শেষ পর্যন্ত ওই শৌচাগারের মধ্যেই বন্দি করে রাখা হয়।

এনএসআইটি-এর নিজস্ব সংবাদপত্র ‘দ্য অ্যালায়েন্স’-এর ফেসবুক পেজে সেই খবর জানানো হয়। সেখানে জানিয়ে দেওয়া হয়, গার্লস হোস্টেল-১-এ ঢুকে পড়েছে একটি মনিটর লিজার্ড। সমস্ত হোস্টেল বাসিন্দারা যেন নিজেদের রুমের দরজা বন্ধ রেখে নিরাপদে থাকে। সেই সঙ্গে হোস্টেল নিকটস্থ জঙ্গল এড়িয়ে কেবল প্রধান রাস্তা ধরেই চলাফেরা করতে বলা হয় সকলকে। প্রতিবেদনে এসব তথ্য নিশ্চিত করেছে এবেলা।

এবেলার ওই প্রতিবেদনে পোস্টের উদ্ধৃতি দিয়ে আরো কলো হয়, পোস্টের সঙ্গে দেওয়া হয় গোসাপ প্রজাতির ওই প্রাণীটির ছবিও। ছবিটি তুলেছে কৃত্তিকা অনুরাগী নামের এক ছাত্রী।

&dquote;&dquote;পরে ওই গোসাপটিকে বাইরে বের করে দেওয়া হয়। হোস্টেল কর্তৃপক্ষ জানিয়েছেন, ঘটনার আগের রাতে প্রবল ঝড় হয়েছিল। সম্ভবত সেই ঝড়ের দাপটেই প্রাণীটি সকাল সাড়ে এগারোটা নাগাদ উঠে যায় হোস্টেলের ছাদে।

প্রসঙ্গত, অতিকায় প্রাণীটিকে ঘিরে আতঙ্কের সৃষ্টি হলেও আসলে সেটি ততটা ক্ষতিকর নয়। বিষাক্ত হলেও তার কামড়ে খুব বড় কোনও ক্ষতি হয় না।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: