পাকিস্তানের কাছে লজ্জা পেয়ে যা বললেন বিরাট কোহলি!

প্রকাশিত: ১৯ জুন ২০১৭, ০৮:২২ এএম

কোহলিদের ১৮০ রানের বিশাল ব্যাবধানে হারিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা ঘরে তুলল সরফরাজ বাহিনী। ট্রফির ফাইনালে কেনিংটন ওভালে পাকিস্তানের কাছে কোন পাত্তাই পায়নি ভারত। আর এই হারের পেছনে নিজেদের ব্যর্থতাকেই বড় করে দেখলেন ভারতের অধিনায়ক।

কোহলির মতে হেভিওয়েট এই ম্যাচে তার দল ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগে নিস্প্রভ ছিল বলেই লজ্জার এই হারটি মেনে নিতে হয়েছে।

পাকিস্তানের বিরুদ্ধে হারের পর কেনিংটন ওভালে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে বিরাট বলেছেন, আমাদের এই হার ভুলে এগিয়ে যেতে হবে। ভুল থেকে শিক্ষা নিতে হবে। নিজেদের শক্তি অনুযায়ী রান তাড়া করার সিদ্ধান্ত নিয়েছিলাম। নিজেদের সেরাটা দেওয়ারই চেষ্টা করেছি। কিন্তু ওরা আজ উজ্জিবিত ক্রিকেট খেলেছে।

কোহলি বলেন, পাকিস্তান আজ প্রমাণ করল নিজেদের দিনে ওরা যে কাউকে হারাতে পারে। তাই চ্যাম্পিয়ন হওয়ার জন্য পাকিস্তানকে অভিনন্দন। ফাইনালে আমরা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং এই তিন বিভাগেই ব্যর্থ ছিলাম- তাই হেরে গেছি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: